AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এসিআই পিওর নিয়ে এল নতুন পণ্য ‘লাইট ব্রাউন আটা’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:২৩ পিএম, ৩ জুলাই, ২০২১
এসিআই পিওর নিয়ে এল  নতুন পণ্য ‘লাইট ব্রাউন আটা’

এসিআই পিওর নিয়ে এল 'লাইট ব্রাউন আটা'। স্বাস্থ্যের জন্য উপকারী ব্রাউন আটার গুনাগুণ জানা সত্বেও যারা অভ্যাসের কারণে ব্রাউন আটা নিতে পারছেন না তাদের জন্য লাইট ব্রাউন আটা। স্বাস্থ্য ও স্বাদ উভয়ের ব্যাপারে সচেতন ভোক্তাদের জন্য লাইট ব্রাউন আটা উপযুক্ত সমাধান। গত বুধবার ৩০ জুন ২০২১ইং তারিখ এসিআই সেন্টারে পণ্যটির বাজারজাতকরণ উদ্বোধন করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় লাইট ব্রাউন আটা নতুন ফর্মূলায় তৈরি তৃতীয় প্রজন্মের আটা যা সাধারণ আটার তুলনায় পুষ্টিকর। ব্রাউন আটা অথবা হোল হুইট আটার চাইতে এ আটার রং হালকা এবং অধিক সুস্বাদু। এ আটায় রুটি নরম ও মসৃণ হয়। হেলদি লাইফ স্টাইলের অভ্যাস করতে প্রথম ধাপ হিসেবে প্রতিটি মানুষ লাইট ব্রাউন আটা নিতে পারেন।

দৃষ্টিনন্দন প্যাকেটে সারা দেশের মুদি দোকান এবং সুপার স্টোরগুলোতে পাওয়া যাবে এ আটা। এ লাইট ব্রাউন আটার উদ্বোধন করেন প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ ডাইরেক্টর (ফাইনান্স এন্ড প্ল্যানিং) প্রদীপ কর চৌধুরী ও ডেপুটি এক্সিকিউটিভ ডাইরেক্টর অনুপ কুমার সাহা।

টিভি, প্রিন্ট ও ডিজিটাল মিডিয়ায় মানুষকে স্বাস্থ্য সচেতন করার প্রয়াস নিচ্ছে হেলথ এন্ড ওয়েলনেস ব্র্যান্ড 'এসিআই পিওর'। পণ্যটি সম্পর্কে জানতে আগ্রহী ক্রেতারা ভিজিট করতে পারেন ওয়েবপেজ  www.aciebazar.com-এ অথবা যোগাযোগ করতে পারেন কেয়ার লাইন-০১৯৪৩-২২২৩৩৩ নম্বরে।

Link copied!