AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাবাকে হত্যার ২৪ বছর পর মেয়েকেও হত্যা


বাবাকে হত্যার ২৪ বছর পর মেয়েকেও হত্যা

প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়ার পালংখালীতে জমি নিয়ে বিরোধের জেরে বাবাকে হত্যার ২৪ বছর পর মেয়েকেও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

 

বৃহস্পতিবার (৪মে) রাত সাড়ে ৮টার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের পশ্চিম পালংখালী এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত লুলু আল মারজান (৪০) পশ্চিম পালংখালী এলাকার মৃত মমতাজ মিয়ার স্ত্রী। তিনি ওই ইউনিয়নের গয়ালমারা এলাকায় বেসরকারি সংস্থা পরিচালিত একটি স্বাস্থ্যকেন্দ্রের কর্মী ছিলেন। স্বজনদের বরাত দিয়ে এসব তথ্য নিশ্চিত করেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

 

ওসি বলেন, দীর্ঘদিন ধরে মারজানের পরিবারের সঙ্গে প্রতিবেশী মো. জাহাঙ্গীরের পরিবারের জমি দখল-বেদখল নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে বৃহস্পতিবার রাতে মারজানকে বাড়িতে একা পেয়ে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে পালিয়ে যায়। এ সময় প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ।

 

ঘটনায় জড়িতদের চিহ্নিত ও আটক করতে অভিযান চলছে জানিয়ে ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের আটক করা হবে।

 

নিহতের ভাই মো. শফিউল্লাহ তুহিন বলেন, বৃহস্পতিবার রাতে মারজানের সন্তান ঘরে লেখাপড়া করেছিল। মারজান রান্নাঘরে রাতের খাবার তৈরি করছিলেন। এ সুযোগে প্রতিবেশী জাহাঙ্গীরের ছেলে মোহাম্মদ ইউসুফের নেতৃত্বে তার সহযোগীরা মারজানকে কুপিয়ে পালিয়ে যায়। তার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে মৃত অবস্থায় দেখতে পান।

 

জমি দখল নিয়ে আমাদের সঙ্গে জাহাঙ্গীরের পরিবারের কয়েক যুগ ধরে বিরোধ চলছে উল্লেখ করে শফিউল্লাহ তুহিন বলেন, এই বিরোধের জেরে ১৯৯৯ সালে আমার বাবা আলমগীরকে হত্যা করেছিল প্রতিপক্ষের লোকজন। ২৪ বছর পর একই বিরোধের জেরে আমার বোনকে কুপিয়ে হত্যা করেছে তারা।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!