AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জয়পুরহাটে ফেন্সিডিল ও মোটরসাইকেল সহ আটক ১


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,জয়পুরহাট
০৭:৩৬ পিএম, ১৩ মার্চ, ২০২৩
জয়পুরহাটে ফেন্সিডিল ও মোটরসাইকেল সহ আটক ১

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল মাদক বিরোধী অভিযানে নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন নানাইচ এলাকায় অভিযান চালিয়ে ২৩৪ বোতল ফেন্সিডিল ও ১ টি মোটরসাইকেল জব্দসহ মোঃ সোহাগ রানা (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব সদস্য।

 

সোমবার (১৩ মার্চ) দুপুরে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল কোম্পানি অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার মোঃ নুরল হুদা এর নেতৃত্ব্বে, নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন নানাইচ এলাকায় অভিযান চালিয়ে ২৩৪ বোতল ফেন্সিডিল,১ টি মোটর সাইকেলসহ ধামইরহাট উপজেলার পূর্ব তাহেরপুর এলাকার মোঃ ইদ্রিস আলীর ছেলে মাদক ব্যবসায়ী মোঃ সোহাগ রানা কে হাতেনাতে আটক করেছে জয়পুুরহাট র‍্যাব-৫ এর সদস্যরা।

 

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটককৃত মাদক ব্যবসায়ী নানাইচ এলাকায় মাদক ব্যবসার সাথে দীর্ঘদিন থেকে জড়িত। সে ভারত সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিলের একটি বড় চালান আসবে এবং রাতেই তা বাসে করে ঢাকায় চলে যাবে এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, এর সদস্যরা নানাইচ এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ তাকে আসামীকে আটক করে।

 

পরবর্তীতে ধৃত আসামীর বিরুদ্ধে নওগাঁ জেলার ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

একুশে সংবাদ.কম/নি.দা/বি.এস

Link copied!