AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্কুলছাত্রীর মুখে জ্বলন্ত সিগারেট ঢুকিয়ে ধর্ষণচেষ্টা করে আইটি পরিচালক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নাটোর
০৪:৫৮ পিএম, ৩ জানুয়ারি, ২০২৩
স্কুলছাত্রীর মুখে জ্বলন্ত সিগারেট ঢুকিয়ে ধর্ষণচেষ্টা করে আইটি পরিচালক

প্রতীকী ছবি

নাটোর শহরের শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারে এক স্কুলছাত্রীকে যৌন হয়রানি ও ধর্ষণ চেষ্টার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।

 

মঙ্গলবার (৩ জানুয়ারি) নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২ জানুয়ারি) রাত ৮টায় ওই সেন্টার থেকে তাকে আটক করা হয়।

 

আটককৃত ব্যক্তি শহরের আমজাদ হোসেনের ছেলে সাজ্জাদুর রহমান সাকিব (২৬)। তিনি শেখ কামাল আইটি ট্রেনিং ইনকিউবিশন সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক।

 

জানা গেছে, ভুক্তভোগী ছাত্রী ১০ দিন আগে অর্কিড আইসিটি ওয়ার্ল্ডে কম্পিউটার প্রশিক্ষণের জন্য ভর্তি হন। পরে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সাকিব ভুক্তভোগী শিক্ষার্থীকে কল করে জানান, গত শনিবার সকাল ৮টা থেকে প্রশিক্ষণ শুরু হবে। সে অনুযায়ী ভুক্তভোগী শনিবার সকালে প্রশিক্ষণ সেন্টারে যান। এ সময় অন্য কোনো শিক্ষার্থী না থাকার সুযোগে সাকিব ভুক্তভোগীর স্পর্শকাতর স্থানে হাত দেন। এ সময় সাকিব মুখে জ্বলন্ত সিগারেট ঢুকিয়ে ধর্ষণেরও চেষ্টা চালান। দীর্ঘসময় ভুক্তভোগী ছাত্রীর সঙ্গে ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে অন্য শিক্ষার্থীরা প্রশিক্ষণের জন্য এলে ভুক্তভোগীকে ছেড়ে দেন অভিযুক্ত সাকিব।

 

এদিকে তাৎক্ষণিকভাবে ভুক্তভোগী পরিবারকে কিছু না জানালেও সোমবার (২ জানুয়ারি) পরিবারকে বিষয়টি জানায়। পরে পরিবারের সদস্যরা অর্কিড আইসিটি ওয়ার্ল্ডে গিয়ে সাকিবকে মারতে যান। এ সময় ওই সেন্টারের সহকারী প্রোগ্রামার শরিফুল ইসলাম বিষয়টি সদর থানার ওসিকে জানালে পুলিশ গিয়ে সাকিবকে আটক করে।

 

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, ‘স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে সাকিবকে আটক করা হয়েছে। ইতোমধ্যে সেখানকার সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে।’

 

তিনি আরও জানান, ‘ভুক্তভোগী ছাত্রীর জবানবন্দি নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

 

একুশে সংবাদ/সু.আ.প্রতি/এসএপি

Link copied!