ঢাকা মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি, ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

তাস খেলাকে কেন্দ্র করে কীর্তন শিল্পী খুন, গ্রেপ্তার ৩


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নড়াইল
০৩:৪৩ পিএম, ৪ ডিসেম্বর, ২০২২
তাস খেলাকে কেন্দ্র করে কীর্তন শিল্পী খুন, গ্রেপ্তার ৩

নড়াইলে তাস খেলাকে কেন্দ্র করে বন্ধুর হাতে স্বাগতম বৈরাগী (২৮) নামে একজন কীর্তন শিল্পী খুনের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- দীপ্ত বিশ্বাস (২২), রাজু চক্রবর্তী (২৬) ও আকাশ বিশ্বাস (২২)। তবে হোতা পিন্টু বিশ্বাসসহ বাকিরা পলাতক রয়েছে। এদিন দুপুরে নিহতের ভাই সমীরণ বৈরাগী বাদী হয়ে ছয়জনকে আসামি করে মামলা করেন।

 

শুক্রবার (২ ডিসেম্বর) রাত ১২টার দিকে সদর উপজেলার সিঙ্গাশোলপুর ইউনিয়নের শোলপুর দক্ষিণ পাড়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত স্বাগতম বৈরাগী ওই গ্রামের খোকন বৈরাগীর ছেলে। পেশায় তিনি একজন কীর্তন শিল্পী ছিলেন।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে ব্রাজিলের খেলা দেখার উদ্দেশ্যে গ্রামের বন্ধু মহল পিকনিকের আয়োজন করে। রাত ১০টার দিকে খাওয়া শেষ করে। খেলা শুরুর আগে তারা তাস খেলতে বসে। পরবর্তীতে ওই তাস খেলা নিয়ে একই গ্রামের দুই বন্ধু স্বাগতম বৈরাগী ও পিন্টু বিশ্বাসের মধ্যে বাগবিতণ্ডা ও ধাক্কাধাক্কি হয়। এ ঘটনার পর পিন্টু তার বাড়িতে চলে যায়। অন্য বন্ধুরা বিষয়টি মীমাংসার জন্য ওই গ্রামের গোবিন্দর মুদি দোকানের দক্ষিণ পাশে সবাই একত্র হয়। পিন্টুকেও ডেকে আনা হয়। এ সময় পিন্টু বিশ্বাস পেছন থেকে কাগজ কাটার চাকু দিয়ে হঠাৎ স্বাগতম বৈরাগীর শরীরে ও ঘাড়ে হামলা চালায়। ঘাড়ে চাকু বিদ্ধ অবস্থায় স্থানীয় লোকজন ও অন্য বন্ধুরা আহত স্বাগতমকে রাতেই নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে পৌঁছানোর আগেই স্বাগতম বৈরাগীর মৃত্যু হয় বলে জানান চিকিৎসক।

 

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। হোতাসহ বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

একুশে সংবাদ/উ.রা.প্রতি/পলাশ