ঢাকা রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

শা’রীরি’ক সম্পর্কের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করতো প্রিয়ারা ৯ জন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মেহেরপুর
০৭:২৯ পিএম, ২৩ নভেম্বর, ২০২২
শা’রীরি’ক সম্পর্কের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করতো প্রিয়ারা ৯ জন

বিত্তশালীদের সাথে শারীরিক সম্পর্কের পর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার মূলহোতা নাজনীন খান প্রিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (২২ নভেম্বর) দিবাগত রাতে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদর থানা ও সাইবার টিম যৌথভাবে অভিযান চালিয়ে শহরের হোটেল বাজার এলাকার ভাড়া বাসা থেকে প্রিয়া খানকে গ্রেফতার করেন।

 

এর আগে মনোয়ার হোসেন নামে এক ভুক্তভোগী মঙ্গলবার তাকে আসামি করে একটি মামলা দায়ের করেন। নাজনীন খান প্রিয়া চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দুলালনগর গ্রামের নাজমুল হোসেনের মেয়ে। বর্তমানে মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

 

মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীর মামলা দায়ের হওয়ার পর তার শহরের ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। নাজনীন খান প্রিয়া শহরের বিত্তশালীদের সঙ্গে প্রেমের সম্পর্ক করে তাদের সঙ্গে শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করেন। পরে সেই ভিডিও নিয়ে শুরু করেন ব্ল্যাকমেইলের মাধ্যমে চাঁদাবাজি।

 

পুলিশের একটি সূত্র জানিয়েছে, নাজনীন খান প্রিয়ার দলে ৯ সুন্দরী নারী রয়েছেন। তারা বিভিন্ন সময়ে পুরুষদের প্রেমের ফাঁদে ফেলে আসামাজিক কাজে লিপ্ত হন। নাজনীন খান প্রিয়া বেশ কয়েক বছর আগে মানব উন্নয়ন কেন্দ্র মউকের মাঠকর্মী হিসেবে কাজ করতেন। পরে তিনি মানব উন্নয়ন কেন্দ্রের একটি ফেসবুক পেজের উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন। তিনি শহরে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে আসছিলেন।

 

ওসি রফিকুল ইসলাম জানান, নাজনীন খান প্রিয়াকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেলহাজতে প্রেরণ করার প্রস্তুতি চলছে।

 

একুশে সংবাদ/আ.হো.প্রতি/পলাশ