ঢাকা রবিবার, ২৭ নভেম্বর, ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

স’হবা’সে রাজি না হয়ায় স্ত্রীকে হত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জ
১২:৪৩ পিএম, ৭ অক্টোবর, ২০২২
স’হবা’সে রাজি না হয়ায় স্ত্রীকে হত্যা

সহবাসে রাজি না হওয়ার জের ধরে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর অভিযুক্ত স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের সদর উপজেলার চন্ডিদাসগাতি গ্রামে।

 

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

 

এর আগে বুধবার (৫ অক্টোবর) রাতে ৩টায় ওই গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত ব্যক্তি চন্ডিদাসগাতি গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে আহসান উল্লাহ (৩০)। নিহত মার্জিয়া খাতুনের সংসারে ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

 

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, অভিযুক্ত আহসান উল্লাহ গত রাতে সহবাস করতে চাইলে স্ত্রী মার্জিয়া রাজি হয়নি। এ নিয়ে ঝগড়ার একপর্যায়ে নিজ ঘরের মধ্যে ওড়না পেঁচিয়ে মার্জিনাকে হত্যা করা হয়। বিষয়টি পরিবার ও স্থানীয়রা জানার পর আহসান উল্লাহকে আটকে রেখে থানায় সংবাদ দেয়।

 

তিনি আরও জানান, বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের আড়াই শ’ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে আহসান উল্লাহকে আটক করে থানায় আনা হয়। অভিযুক্ত আহসান উল্লাহ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।

 

একুশে সংবাদ/এসএপি