ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

ধর্ষণ মামলায় মাদ্রাসার পরিচালক গ্রেপ্তার


Ekushey Sangbad
শ্রীপুর উপজেলা প্রতিনিধি, গাজীপুর
০৪:০৫ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২২
ধর্ষণ মামলায় মাদ্রাসার পরিচালক গ্রেপ্তার

বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসার পরিচালকের নাম উল্লেখ করে ধর্ষণ মামলা হয়েছে। মাদ্রাসার পরিচালকে আটকের পর বুধবার (২১ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরজ্জামান।

 

পরিচালকের নাম মো. এমদাদুল হক (৪৫) এর বাড়ি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলায়। তিনি গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ছাতীর বাজার এলাকায় দারুল কুরআন মহিলা মাদ্রাসার পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

 

ভুক্তভোগী বুদ্ধিপ্রতিবন্ধী শিশু (১১) শিক্ষার্থী ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার বলে জানা যায়। সে তার বাবা-মায়ের সঙ্গে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ছাতীর বাজার এলাকায় থাকে।

 

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত পরিচালক ভুক্তভোগীকে মাদ্রাসায় ধর্ষণ করেন। একপর্যায়ে ভুক্তভোগী শিশু অন্তঃসত্ত্বা হয়ে যায়। তখন অভিযুক্ত শিক্ষক শিশুটিকে গর্ভপাত করানোর জন্য ওষুধ সেবন করালে সে অসুস্থ হয়ে পড়ে। এ সময় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ময়মনসিংহের একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করে। সপ্তাহ খানেক চিকিৎসার পর ভুক্তভোগী সুস্থ হয়।

 

এদিকে ঘটনার পরপরই শিশুর বাবা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে অভিযুক্ত মাদ্রাসার পরিচালক এমদাদুল হককে গ্রেপ্তার করে পুলিশ।

 

একুশে সংবাদ/টি.আই.সা/এসএপি/