ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

নেশার টাকা না পেয়ে বাবা মাকে খুপিয়ে জখম


Ekushey Sangbad
কেন্দুয়া উপজেলা প্রতিনিধি, নেত্রকোনা
০৩:১১ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২২
নেশার টাকা না পেয়ে বাবা মাকে খুপিয়ে জখম

প্রতীকী ছবি

নেত্রকোনার কেন্দয়ায় নেশার টাকা চেয়ে না পেয়ে নাসিম ভূঞা নামের মাদকাসক্ত এক ছেলে তার মা কল্পনা আক্তার ও বাবা দ্বীন ইসলামকে কুপিয়ে জখম করেছে।

 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) লোমহর্ষক এ ঘটনাটি ঘটেছে  কেন্দুয়া পৌর এলাকার কান্দিউড়া মহল্লায়। 

 

পুলিশ অভিযান চালিয়ে নাসিমকে গ্রেফতার করে নেত্রকোণা আদালতে পাঠালে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

 

জানা যায়, স্থানীয় জেলা পরিষদ ডাকবাংলোর অবসরপ্রাপ্ত কর্মচারী দ্বীন ইসলামের ছেলে নাসিম ভূঞা (২৪) মাদকাসক্ত হয়ে পরে। সে এ বছর ভোকেশনাল এসএসসি পরীক্ষার্থীও। সোমবার সকাল ১১টার দিকে মাদকাসক্ত ওই ছেলে মা-বাবার কাছে নেশার টাকা চেয়ে না পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে মা কল্পনা আক্তার ও বাবা দ্বিন ইসলামকে মারাত্মক জখম করে। স্বজনরা তাদেরকে আশংকাজনক অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন। কল্পনা ও দ্বীন ইসলাম ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

 

কেন্দুয়া থানা পুলিশের কর্তব্যরত কর্মকর্তা এসআই শফিউল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদকাসক্ত নাসিম নেশার টাকা চেয়ে না পেয়ে তার মা বাবাকে কুপিয়ে মারাত্মক জখম করেছে।

 

তিনি আরো বলেন, এ ঘটনায় তার ভাই হৃদয় ভূঞা সুলতান বাদী হয়ে কেন্দুয়া থানায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় নাসিমকে গ্রেফতার করে আদালতে পাঠালে বিজ্ঞ আদালতের বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।


একুশে সংবাদ/আ.হ.গো/এসএপি/