AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৃহবধু অপহরণ করে ধর্ষণ; অপহৃত উদ্ধার, যুবক আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁদপুর
০৩:৪৩ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০২২
গৃহবধু অপহরণ করে ধর্ষণ; অপহৃত উদ্ধার, যুবক আটক

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায়  র‌্যাবের অভিযানে এক গৃহবধুকে (৩০) অপহরণ ও ধর্ষণের অভিযোগে অভিযুক্ত মামুম আলী (৩০) নামে এক যুবককে আটক ও অপহৃতকে  উদ্ধার করেছে র‌্যাব।

 

গত রোববার (১১সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার রাধুনীডাঙ্গা গ্রামে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে  ওই নারীকে উদ্ধার ও অভিযুক্তকে আটক করা হয়। অভিযুক্ত মামুন সদর উপজেলার বালুগ্রাম ঘাটপাড়া গ্রামের মো: ইব্রাহীমের ছেলে।

 

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বুধবার (৭সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে সদর উপজেলার নিজ বাড়ি থেকে বাজার করতে বেরিয়ে আর ফিরে আসে নি ওই গৃহবধু। এ ঘটনাটি পরের দিন গত বৃহস্পতিবার (৮সেপ্টেম্বর) সংশ্লিস্ট থানায় একটি সাধারণ ডায়েরি করে তার কপি র‌্যাব ক্যাম্পে দেয়া হয়।

 

এরপর র‌্যাব ঘটনার তদন্ত শুরু করে তথ্য প্রযুক্তির সহায়তায় অপহৃত ও অভিযুক্তের অবস্থান শনাক্ত করে। তদন্তে র‌্যাব জানতে পারে,অপহরণের পর ওই নারীকে রাধুনীডাঙ্গা গ্রামের একটি বাড়িতে আটকে রেখে নিয়মিত জোরপূর্বক ধর্ষণ করে অভিযুক্ত মামুন।

 

এ প্রেক্ষিতে কোম্পানী অধিনায়ক লে.কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান চালায় র‌্যাব। অভিযানে অপহৃতকে উদ্ধার ও অভিযুক্তকে আটক করা হয়। এ ব্যাপারে মামলার বিষয়টি প্রক্রিয়াধীণ।

 

একুশে সংবাদ/আ.ও/এসএপি/

Link copied!