ঢাকা বুধবার, ১৮ মে, ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ঘোড়াঘাটে ৮ম শ্রেণী পড়ুয়া  ছাত্রের গলাকাটা  মরদেহ উদ্ধার 


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৪:৩১ পিএম, ২৯ জানুয়ারি, ২০২২
ঘোড়াঘাটে ৮ম শ্রেণী পড়ুয়া  ছাত্রের গলাকাটা  মরদেহ উদ্ধার 
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

ঘোড়াঘাট প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে রিসফু ইয়া ইয়া রিসান  (১৪) নামের এক ছাত্রের  মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার রানীগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজর খেলার  মাঠের  তাহের বিএসসি তারা স্যারের  বাড়ির  পাশেই এ ঘটনা ঘটেছে। ছাত্রটি   ডান পায়ের রগ ও গলা কাটা অবস্থায় মাটিতে পরে ছিল।

শনিবার (২৯ জানুয়ারি) উপজেলার রানীগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজর মাঠের  পেছনে তারা স্যারের বাড়ি সংলগ্ন  একটি সাপ্তাহিক হোটেলের ভিতর থেকে ছাত্রটির   মরদেহ উদ্ধার করে থানা  পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজীব এবং ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির। সে উপজেলার রানীগঞ্জ আল হেরা ইসলামি  প্রি ক্যাডেট স্কুলে লেখা পড়া করত। জয়রামপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণিতে ভর্তি আছে। 

নিহত রিসান (১৪) উপজেলার কশিগাড়ী গ্রামের আবদুল হান্নান লিটন মন্ডলের ছেলে। শুক্রবার রাত থেকে ছেলেটি নিখোঁজ ছিল। অভাব অনাটনের সংসারে রিসান ছিল একমাত্র  উপার্জনকারী। লেখা পড়ার পাশাপাশি রানীগঞ্জ বাজারে  গোহাটিতে সোমবার  ও বৃহস্পতিবার খাবারের হোটেল বয় হিসেরে কাজ  করত। স্হানীয়রা  শনিবার দুপুরে বন্ধ থাকা সেই হোটেলের ভিতর রক্তাক্ত এক ছাত্রের  মরদেহ দেখতে পেয়ে তারা থানা পুলিশকে খবর দেন। 

রিসানের মা রুমিজা খাতুন  জানান, অভাব  অনাটন সংসারে  তার ছেলে পড়াশুনার পাশাপাশি সংসারের হাল ধরতে রানীগঞ্জ গোহাটির সাপ্তাহিক  একটি  হোটেলে বয় হিসেবে  কাজ করত। প্রতিদিনের ন্যায় শুক্রবার রাত ১০টায় তিনি শুয়ে পড়েন। শুয়ার আগে ছেলে রিসানকে কল দিয়ে বাড়িতে আসতে বললে, তার ছেলে জানান, ‘সে বাজারে আছে এবং কিছুক্ষণ পরে বাড়িতে ফিরবেন।’ এরপর তিনি ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে দেখেন তার ছেলে রিসান বাড়িতে ফেরেনি।

 

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, শনিবার দুপুরে আমরা মরদেহ উদ্ধার করেছি। হত্যার রহস্য উদঘাটন এবং হত্যাকারীকে শনাক্ত করার জন্য অনুসন্ধান শুরু করেছি। ময়না তদন্তের জন্য মরদেহ দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

 


একুশে সংবাদ/মনোরঞ্জন মোহন্ত/এইচ আই