AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহী মহানগরীতে এক ছিনতাইকারী গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৩:৪৭ পিএম, ১৩ জানুয়ারি, ২০২২
রাজশাহী মহানগরীতে এক ছিনতাইকারী গ্রেফতার

ছবি: একুশে সংবাদ

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগরীতে ছিনতাইকালে ১ ছিনতাইকারীকে হাতে নাতে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এ সময় ছিনতাইকারীর কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোনসহ বিভিন্ন ব্র্যান্ডের আরো ৬ টি মোবাইল ফোন,ছিনতাই কাজে ব্যবহৃত চাকুসহ সরঞ্জামাদি উদ্ধার হয়।


 
গ্রেফতারকৃত ছিনতাইকারী রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার দরগাপাড়ার মোঃ আরিফের ছেলে মোঃ অমিত (২৪)। সে নগরীর চন্দ্রিমা থানার আসাম কলোনী রবের মোড় এলাকার বাসিন্দা।


 
ঘটনা সূত্রে জানা যায়, মোঃ খোরশেদ আলম (৪০) নামের এক ব্যক্তি গতকাল ১২ জানুয়ারি ২০২২ বিকেল সাড়ে ৪ টায় বোয়ালিয়া থানার মনিচত্বর মোড়ে দাঁড়িয়ে ছিলো। এসময় আসামী অমিত ও তার অপর সহযোগী মোঃ মহিদুল ইসলাম (১৯) মিলে খোরশেদকে চাকুর ভয় দেখিয়ে তার কাছ থেকে স্মার্ট মোবাইল ফোন কেড়ে নেয়।


 
খোরশেদ চিৎকার করতে শুরু করলে ঐ এলাকায় বিশেষ অভিযানে নিয়োজিত অফিসার এসআই মোঃ আবু হায়দার ও তার টিম তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে ছিনতাই করে পালানোর সময় আসামী অমিতকে আটক করলেও তার সহযোগী মহিদুল পালিয়ে যায়।
 
গ্রেফতারকৃত আসামী অমিতের কাছ থেকে খোরশেদের ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার হয়। এছাড়াও আসামীর দেহ তল্লাশী করে তার কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের আরও ৬ টি মোবাইল ফোন, ছিনতাই কাজে ব্যবহৃত ২ টি ধারালো চাকুসহ সরঞ্জামাদি উদ্ধার হয়।


 
আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

একুশে সংবাদ/এনায়েত খান /এইচ আই
 

Link copied!