AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাভারের চেয়ারম্যান প্রার্থী লিয়াকত সমর্থকের উপর হামলা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১২ পিএম, ১৬ নভেম্বর, ২০২১
সাভারের চেয়ারম্যান প্রার্থী লিয়াকত সমর্থকের উপর হামলা

ছবি: একুশে সংবাদ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাভারের ভাকুর্তা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ লিয়াকত হোসেনের সমর্থক ও আওয়ামী লীগ নেতাকে হাতুড়ি পেটা করে হাত ভেঙে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। 

আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের সুপার মেডিকেল হসপিটালে ভর্তি করা হয়েছে। লিয়াকত হোসেনের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষরা নানা ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। লিয়াকত হোসেন ভাকুর্তার জননন্দিত নেতা। সুষ্ঠু নির্বাচন হলে এবার সর্বোচ্চ ভোটে নির্বাচিত হবেন লিয়াকত। 


সোমবার (১৫ নভেম্বর) রাতে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসী এলাকায় এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে শ্যামলাসী গ্রামে নিজ অফিসে বসে ছিলেন ভাকুর্তা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আসন্ন ভাকুর্তা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লিয়াকত হোসেনের সমর্থক শফিকুল ইসলাম (৫০)। এসময় বর্তমান ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের ছেলে অপুর নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী শফিকুল ইসলামের অফিসের সামনে গিয়ে তাকে ধরে কিছু বুঝে উঠার আগে নির্মমভাবে হাতুড়ি পেটা করে ডান হাত ভেঙে ফেলে তাকে মৃত ভেবে পালিয়ে যায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় বিষয়টি কাউকে জানালে প্রত্যক্ষদর্শীদের গুলি করে মাথার খুলি উড়িয়ে দেওয়ারও হুমকি দেন। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের সুপার মেডিকেল হসপিটালে ভর্তি করা হয়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয়দের দাবি, আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে ভোট নিজেদের দখলে নিতে বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেনের লোকজন এলাকার মানুষকে ভয়ভীতি প্রদর্শন শুরু করেছে।


এ বিষয়ে সাভার মডেল থানার ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহ্ আলম বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

একুশে সংবাদ/আল-আমিন

Link copied!