AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফিল্মি স্টাইলে এসএসসি পরীক্ষার্থী তরুনীকে অপহরণ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:২৮ পিএম, ১২ অক্টোবর, ২০২১
ফিল্মি স্টাইলে এসএসসি পরীক্ষার্থী তরুনীকে অপহরণ

ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলায় আলোচিত ফিল্মি স্টাইলে এসএসসি পরীক্ষার্থী এক তরুনীকে অপহরণের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী ও মূল পরিকল্পনাকারী জসীম উদ্দিনকে রাজধানীর বাড্ডা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব জানায় গত ৯ অক্টোবর ২০২১ তারিখ ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার কতিপয় ব্যক্তি এসএসসি পরীক্ষার্থী এক তরুণীকে জোরপূর্বক প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করে। পরবর্তীতে অপহরণকারীরা ভুক্তভোগী তরুনীকে  বিভিন্ন স্থানে ঘুরে সন্ধ্যার দিকে সদর উপজেলার সুহিলপুর এলাকায় তরুনীকে নামিয়ে দেয়। 

উক্ত ঘটনায় ভুক্তভোগী তরুনীর মা বাদী হয়ে ব্রাহ্মনবাড়ীয়া সদর থানায় জসিম উদ্দিনসহ ৫ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৩০ ধারায় একটি মামলা দায়ের করে। যার মামলা নম্বর-১০ তারিখ ১১ অক্টোবর ২০২১। উক্ত ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ প্রেক্ষিতে, র‌্যাব উক্ত ঘটনার ছায়া তদন্ত শুরু করে ও জড়িতদের গ্রেফতারের ব্যপারে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে র‌্যাব। 

এরই ধারাবাহিকতায় আজ ১২ অক্টোবর  সকালে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-২ এর একটি চৌকস দল রাজধানীর বাড্ডা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত অপহরণ মামলার প্রধান আসামী ও মূল পরিকল্পনাকারী জসিম উদ্দিনকে গ্রেফতার করে। জসিম উদ্দিন (২৫) পিতা: ধন মিয়া, গ্রাম: মোন্দ, পোষ্ট: মজলিশপুর, থানা ও জেলা: 
বি-বাড়িয়া।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, জসিম উদ্দিন মধ্যপ্রাচ্য প্রবাসী। ভুক্তভোগী তরুনীর ভাষ্যমতে দীর্ঘদিন যাবৎ সে এসএসসি পরিক্ষার্থী তরুনীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। স্কুলে যাওয়া ও প্রাইভেট পড়তে আসা-যাওয়ার সময় জসিম উদ্দিন প্রায়ই তরুনীকে উত্তক্ত করত বলে স্বীকার করে। কিন্তু তরুনী প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন সময় জসিম উদ্দিন তরুনীকে অপহরণসহ বিভিন্ন ভয়ভীতি দেখায়। 

গত ৯ অক্টোবর ২০২১ তারিখ আনুমানিক ২.৩০ ঘটিকায় তরুনী স্কুল শেষে বাসায় যাওয়ার পথে জসিম উদ্দিন ও তার কয়েকজন সহযোগী (ইরফান এবং আশিক) সহ ভূক্তভোগী তরুনীকে জোরপূর্বক টানা হেচড়া করে একটি প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে বিকাল আনুমানিক ৫.৩০ ঘটিকা পর্যন্ত জোরপূর্বক আটকে রেখে বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করে সন্ধ্যার দিকে জসিম উদ্দিন তার এক নিকটাত্মীয়ের বাসায় ভ‚ক্তভোগী তরুনীকে নিয়ে যায়। অত:পর ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম, গণমাধ্যম ও এলাকায় জানাজানি হওয়ায় গ্রেফতারকৃত জসিম উদ্দিন ভুক্তভোগীকে আনুমানিক রাত ৮ ঘটিকায় ছেড়ে দিয়ে পলায়ণ করে। 

পরবর্তীতে গ্রেফতারকৃত জসিম উদ্দিন রাজধানীর বাড্ডায় তার এক নিকটাত্মীয়ের বাসায় আত্মগোপন করে। জিজ্ঞাসাবাদে আরও জানা জায় যে, গ্রেফতারকৃত জসিম উদ্দিন প্রাইভেটকারটি তার এক আত্মীয়ের নিকট হতে ভাড়ায় গ্রহণ করে। 

এদিকে র‌্যাব জানিয়েছে গ্রেফতারকৃত জসিম উদ্দিনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

একুশে সংবাদ / বে / আ

Link copied!