ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:০০ পিএম, ১১ অক্টোবর, ২০২১
ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

নীলফামারীর সৈয়দপুরে ১৭০ পিস ইয়াবাসহ ইমরান হোসেন নাদিম (৩০) নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।আজ সোমবার (১১ অক্টোবর) সকালে শহরের বাঁশবাড়ি এলাকার সামসুল হক সড়কস্থ তার নিজ বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ইমরান হোসেন নাদিম ওই এলাকার হাজি উমসান গনির ছেলে এবং সে  সৈয়দপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বলে জানাগেছেন ।

নীলফামারী জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক খবির আহমেদ জানান, নাদিম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হয়। এ সময় তল্লাশি চালিয়ে নাদিম  এর বাসা থেকে ১৭০ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নাদিমকে আটকের পর সৈয়দপুর থানায় মামলা করে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তার ইমরান নাদিমকে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, নাদিম পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হওয়ায় দলীয় প্রভাব খাটিয়ে রেলওয়ের জমি দখল, মাদক ব্যবসা, দেহ ব্যবসার মতো অসামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে বলে জানাগেছে । তার নেতৃত্বে সৈয়দপুর শহরের বিভিন্ন এলাকাসহ উপজেলার কয়েকটি চিহ্নিত স্থানে ভ্রাম্যমাণ মাদক বিক্রেতারা ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছেন বলে জানাযায় ।

 একুশে সংবাদ /স/আ