AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেফতার ২ 


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৭:২৩ পিএম, ১০ অক্টোবর, ২০২১
র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেফতার ২ 

আজ রাজধানীর আশুলিয়া থানাধীন খেজুরটেক এলাকা হতে ৬০৯ ক্যান বিয়ার ও ৩ বোতল বিদেশী মদসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

র‌্যাব জানায় তাদের নিয়মিত ধারাবাহিক অভিযানে গত কাল ৯/১০/২০২১  তারিখ রাত ১০:৫০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর আশুলিয়া থানাধীন খেজুরটেক এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকহ ২ জনকে  গ্রেফতার করেন।

গ্রেফতার কৃতরা হলেন তাপস পাল (৩০) জেলা- ঢাকা ও  মাহবুবুল আলম (২৪) জেলা- ঢাকা।র‌্যাব জানায় তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীদ্বয় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা নবীনগর এলাকার আশে পাশে অবৈধ মাদকদ্রব্য বিক্রয় করে বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের নেশায় আসক্ত করত।

ফলে কলেজ-বিশ্ববিদ্যালয়ে তরুন শিক্ষার্থীরা নেশাগ্রস্থ্য হওয়ায় বিপদগামীসহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িয়ে পড়ছে। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে কৌশলে ঢাকা শহরের বিভিন্ন স্থান হতে বিয়ার ও বিদেশী মদ পাইকারী দরে ক্রয় করে নবীনগরসহ বিভিন্ন এলাকায় মাদক বিক্রয় করে আসছিলো।

এদিকে উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে যানিয়েছেন  র‌্যাব কর্মকরতা 


একুশে সংবাদ/তা/আ

Link copied!