ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেফতার ২ 


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৭:২৩ পিএম, ১০ অক্টোবর, ২০২১
র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেফতার ২ 

আজ রাজধানীর আশুলিয়া থানাধীন খেজুরটেক এলাকা হতে ৬০৯ ক্যান বিয়ার ও ৩ বোতল বিদেশী মদসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

র‌্যাব জানায় তাদের নিয়মিত ধারাবাহিক অভিযানে গত কাল ৯/১০/২০২১  তারিখ রাত ১০:৫০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর আশুলিয়া থানাধীন খেজুরটেক এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকহ ২ জনকে  গ্রেফতার করেন।

গ্রেফতার কৃতরা হলেন তাপস পাল (৩০) জেলা- ঢাকা ও  মাহবুবুল আলম (২৪) জেলা- ঢাকা।র‌্যাব জানায় তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীদ্বয় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা নবীনগর এলাকার আশে পাশে অবৈধ মাদকদ্রব্য বিক্রয় করে বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের নেশায় আসক্ত করত।

ফলে কলেজ-বিশ্ববিদ্যালয়ে তরুন শিক্ষার্থীরা নেশাগ্রস্থ্য হওয়ায় বিপদগামীসহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িয়ে পড়ছে। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে কৌশলে ঢাকা শহরের বিভিন্ন স্থান হতে বিয়ার ও বিদেশী মদ পাইকারী দরে ক্রয় করে নবীনগরসহ বিভিন্ন এলাকায় মাদক বিক্রয় করে আসছিলো।

এদিকে উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে যানিয়েছেন  র‌্যাব কর্মকরতা 


একুশে সংবাদ/তা/আ