ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

তদবির করতে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:২৮ পিএম, ৭ অক্টোবর, ২০২১
তদবির করতে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার 

রাজধানীর কদমতলী থানায় তদবির করতে গিয়ে গ্রেফতার হয়েছে ধর্ষণ চেষ্টা মামলার আসামী এসএম সোহাগ আহমেদ নামের এক ব্যক্তি। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (৬ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় রাজধানীর কদমতলী থানার পুলিশ তাকে গ্রেফতার করে। এসএম সোহাগ আহমেদ একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক বলে জানা গেছে। 

এই বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, ২০২১ সালের ১৭ জানুয়ারি সোহাগের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা করে গৃহবধূ ( হুররাম) ছদ্মনাম।  

ভুক্তভোগী অভিযোগ করে বলেন, আমার স্বামী আর এস এম সোহাগ তারা দুজনে বন্ধু।  স্বামীর সঙ্গে আমার ছোটো-খাটো বিষয়ে ঝামেলা হলে, সোহাগ বিষয়টি জানতে পেরে মীমাংসা করে দিবে বলে আশ্বাস দেন।  সমস্যার সমাধান করে দেওয়ার কথা বলে আমাকে নির্জন স্থানে ডেকে নিয়ে অনৈতিক সম্পর্ক করার কথা বলেন। আমি তার অনৈতিক সম্পর্কে রাজি না হলে সে আমাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন।

ধর্ষণ চেষ্টার বিষয়টি বর্ণনা দিতে গিয়ে গৃহিণী আরও বলেন, সাংবাদিক সোহাগ আমাকে একাধিকবার ধর্ষণের চেষ্টা করেন। ধর্ষণে ব্যর্থ হয়ে সে আমাকে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে থাকেন। সোহাগ আরও বলেন এই ঘটনা যদি গোপন রাখা না হয় তাহলে তোমার বারোটা বাজিয়ে ছারবো। আমি সোহাগের লালসার হাত থেকে রক্ষা পাওয়ার জন্য ২০২১ সালের ১৭ জানুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আদালতে একটি মামলা দায়ের করি। উক্ত মামলায় সে দীর্ঘদিন যাবত পুলিশের চোখকে ফাকি দিয়ে আসছিল।

এই বিষয়ে কদমতলী থানার অফিসার ইনচার্জ ( ওসি) প্রলয় কুমার দাস বলেন, কোর্ট থেকে গ্রেফতারি  ওয়ারেন্ট হওয়ার ভিত্তিতে সোহাগকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

একুশে সংবাদ/রাফি