AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পৌনে এক লাখ ইয়াবাসহ পাচারকারী আটক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৫৪ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২১
পৌনে এক লাখ ইয়াবাসহ পাচারকারী আটক

বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন  টেকনাফ থানার আওতাধীন সাবরাং ইউনিয়নের কাটাবুনিয়া সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে পৌনে এক লাখ  (৮৪ ০০০০)পিস ইয়াবাসহ ১ পাচারকারীকে আটক করে বাংলাদেশ কোস্ট র্গাড ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান। 

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার টেকনাফ লেঃ কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃত্বে উক্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় টেকনাফ থানার আওতাধীন সাবরাং ইউনিয়নের কাটাবুনিয়া ঘাঁট সংলগ্ন এলাকায় ঝাউবন এর পাশ দিয়ে কালো রং এর ব্যাগসহ এক ব্যক্তিকে হেটে আসতে দেখা যায়। লোকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা তাকে বাঁশির মাধ্যমে থামার সংকেত দেয়। 

পরবর্তীতে, কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতি বুঝতে পেরে সন্দেহজনক ব্যক্তি ব্যাগটি ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোস্ট গার্ড সদস্যরা ধাওয়া করে মোঃ আমিন (৫০) কে আটক করতে সক্ষম হয়। এ সময় কাপড়ের ব্যাগটি তল্লাশী করে ৮৪,০০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃত ইয়াবা পাচারকারী মোঃ আমিন (৫০) টেকনাফের সাবরাং কচুবুনিয়ার মৃত কাশেম আলীর ছেলে। 

আটককৃত ইয়াবা পাচারকারী এবং জব্দকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি। 

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্সনীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

একুশে সংবাদ/মু

Link copied!