ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

হিরোইনসহ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ আটক-২ জন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৪৮ পিএম, ২৭ জুলাই, ২০২১
হিরোইনসহ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ আটক-২ জন

নেত্রকোনার মদনে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ভূইয়া আশা (৩৩) কে হিরোইনসহ আটক করেছে মদন থানার পুলিশ। মঙ্গলবার(২৭ জুলাই) দুপুরে উপজেলার মদন ইউনিয়নের কুলিয়াটি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করে। এ সময় তার বাড়ি থেকে তানভীর আহমেদ ফয়সাল নামের আরেক যুবককে আটক করা হয়। আসাদুজ্জামান ভূইয়া আশা মদন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কুলিয়াটি গ্রামের আতিকুর রহমানের ছেলে। তানভীর আহমেদ ফয়সাল একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ছাত্রলীগের সাবেক নেতা আসাদুজ্জামান ভূইয়া আশার নামে একাধিক মাদক মামলা রয়েছে। মঙ্গলবার দুপুরে নিজ বাড়িতে মাদক সেবন করছো, গোপন সংবাদের ভিত্তিতে  দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় তাদের কাছ থেকে ৫ গ্রাম হিরোইন জব্দ করা হয়। 

মদন থানার ভারপ্রাপ্তা কর্মকর্তা(ওসি) ফেরদৌস আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আসাদুজ্জামান ভূইয়া আশা ও তানভীর আহমেদ ফয়সাল কে পুলিশ আটক করে। তাদের কাছে ৫ গ্রাম হিরোইন পাওয়া গেছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে (২৮ জুলাই) বুধবার নেত্রকোনা আদালতে পাঠানো হবে।

 

একুশে সংবাদ/সাকের/ব