AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মৎস্য প্রজেক্টে র‍্যাবের অভিযানঃ অস্ত্রসহ আটক-১


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:০৪ পিএম, ২০ জুলাই, ২০২১
মৎস্য প্রজেক্টে র‍্যাবের অভিযানঃ অস্ত্রসহ আটক-১

কক্সবাজারের পেকুয়ার রাজাখালী ওয়াকফ এস্টেটের মৎস্য প্রজেক্টের বাসায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ নেজাম উদ্দিন নামের এক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭। 

সে রাজাখালী ইউনিয়নের উলুদিয়া পাড়া এলাকার গ্রাম সর্দার মুখলেসুর রহমানের ছেলে।  রাতে ওই মৎস্য প্রজেক্টে নৈশ প্রহরী হিসেবে চাকুরি করেন।

সোমবার (১৯ জুলাই) ভোর ৪ টায় পেকুয়া রাজাখালী ওয়াকফ এস্টেটের মৎস্য প্রজেক্টের বাসায় র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল এ অভিযান পরিচালনা করেন। 

র‍্যাব-৭ প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন রাজাখালী ইউনিয়নের সুন্দরীপাড়া এস্টেটের মালিকনাধীন মৎস প্রজেক্ট এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করতেছে। অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা নেজামকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার দেখানো ও নিজ হাতে বের করে দেওয়ামতে একটি বস্তার ভিতর হতে ৩ টি থ্রি কোয়ার্টার গান, ২ টি এলজি, ১১ রাউন্ড গুলি কার্তুজ, ১ টি চাপাতি এবং ১ টি রামদা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার বিভিন্ন থানা এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে।

আটক নেজাম উদ্দিনের স্ত্রী নুরুনাহার  বলেন, তিনি ষড়যন্ত্রের শিকার। তিনি রাজাখালী মৌলভীপাড়া স্টেশনে চায়ের দোকানের ব্যবসা করেন। রাতে ওই মৎস্য প্রজেক্টের নৈশপ্রহরী হিসেবে দেখভাল করতেন। তার বিরুদ্ধে এ পর্যন্ত থানায় ও কোর্টে কোন ধরনের অভিযোগও নেই। এলাকার কিছু কুচক্রী মহলের ইন্ধনে অস্ত্র দিয়ে ফাঁসানো হয়েছে তাকে। তিনি এ ঘটনায় সম্পন্ন নির্দোষ। আমি সুষ্ঠু নিরপেক্ষ বিচার দাবী করছি। আমার স্বামী অস্ত্রের বিষয়ে কোন কিছু জানেন না। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান ছৈয়দ নুর বলেন, নেজাম উদ্দিন একজন সহজ সরল লোক। সে কোন ধরনের অপরাধ জগৎ এর সাথে জড়িত নাই। তাকে অস্ত্র দিয়ে ফাঁসানো হয়েছে। আমি এর সুষ্ঠু নিরপেক্ষ বিচার দাবী করছি। 

এ প্রসঙ্গে পেকুয়া থানার ওসি তদন্ত কানন সরকার জানান, র‍্যাব কর্তৃক উদ্ধারকৃত অস্ত্রসহ ধৃত নেজাম উদ্দিনকে পেকুয়া থানায় হস্তান্তর করছে।

 

একুশে সংবাদ/শাহাদত/ব

Link copied!