AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেরপুরের নালিতাবাড়ীতে ভারতীয় মদ সহ গ্রেফতার-২


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৫২ পিএম, ১১ জুলাই, ২০২১
শেরপুরের নালিতাবাড়ীতে ভারতীয় মদ সহ গ্রেফতার-২

শেরপুরের নালিতাবাড়ীতে ভারতীয় ২০ বোতল মদসহ ২ যুবককে আটক করেছে  থানা পুলিশ। শনিবার দিবাগত রাত ১১টায় নাকুগাঁও মহাসড়কের শিমুলতলা মহাখালী এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, নালিতাবাড়ী পৌরশহরের বাজার সিটপাড়া মহল্লার গোলাম রাব্বানী দুলালের পুত্র মাহমুদ হাসান (২১), আড়াইআনী পাঁচপুকুর এলাকার মৃত জয়নাল আবদীনের পুত্র মুকছেদুল ইসলাম বাবু (২০)।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই ওয়াহেদ আলীর নেতৃত্বে নাকুগাঁও সড়কের শিমুলতলা এলাকায় অভিযানে বের হয় পুলিশের একটি টিম। এ সময় সীমান্ত এলাকা থেকে বিক্রির উদ্দেশ্যে ভারতীয় মদ নিয়ে নালিতাবাড়ী শহরে আসার পথে মহাখালী আমজাদ আলীর ওষুধের দোকানের সন্মুখে পুলিশ তাদের ধরতে ধাওয়া করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাতনামা চারজন যুবক পালিয়ে যায়। এ সময় পুলিশ তল্লাশী করে মাহমুদ হাসানের প্লাস্টিকের ব্যাগ থেকে ১২ বোতল এবং মুকছেদুল ইসলাম বাবুর ব্যাগ থেকে ৮ বোতল ভারতীয় রয়েল স্টেজ হুইস্কি জব্দ করে তাদের আটক করে। জব্দকৃত ২০ বোতল ভারতীয় এই মদের আনুমানিক মূল্য প্রায় ৪০ হাজার টাকা।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের নামে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোর্পদ করা হয়েছে।


একুশে সংবাদ/হেলাল/ব


 


 

Link copied!