AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় আটক ৮


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৫১ পিএম, ১৬ জুন, ২০২১
অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় আটক ৮

চুয়াডাঙ্গার জীবননগর সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের সময় বর্ডার গার্ড বাংলাদেশ'র (বিজিবি) হাতে এক শিশু এবং দু'নারীসহ ৬ জন বাংলাদেশী আটক হয়েছে।
এসময় অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার সময় দু'দালালকেও আটক করা হয়েছে।আজ বুধবার (১৬ জুন) সকাল ৭ টার সময় বিজিবির সদস্যরা তাদেরকে আটক করে।

আটককৃতরা হলো- খুলনা জেলার ফুলতলা থানার দামুড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মিঠু শেখ (৩৯), তার স্ত্রী তানিয়া বেগম (৩৩), ডুমুরিয়া থানার চিচড়ি গ্রামের ইমন আলী সর্দারের ছেলে আব্দুল হালিম (৪০), রাজবাড়ি জেলার গোয়ালন্দ থানার নতুনপাড়া গ্রামের মৃত আলী আহম্মদের স্ত্রী রশিদা বেগম (৫৫), নড়াইল জেলার কালিয়া থানার মাধবপাশা গ্রামের কিশলো মৃধার ছেলে সুজন মৃধা (১৫) এবং কালিয়া গ্রামের আব্দুস ছামাদের ছেলে মিলন হোসেন (৩৩)।

এছাড়া একই সময়ে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে পারাপারের সহায়তাকারী দালাল হিসেবে ঝিনাইদহ জেলার মহেশপুর থানার শ্যামকুড় গ্রামের রায়হান মোল্লার ছেলে সাদ্দাম হোসেন (৩০) ও পীরগাছা গ্রামের মুনসুর আহম্মদের ছেলে সেলিম হোসেনকে (৩০) আটক করা হয়। 
আজ বুধবার দুপুরে মহেশপুর-৫৮ ব্যাটালিয়নের পক্ষে সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদেরকে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মহেশপুর-৫৮ ব্যাটালিয়নের অধিন জীবননগর বিওপির সদস্যরা বুধবার সকালে জীবননগর সীমান্তের বাংলাদেশের অভ্যন্তরে হাসাদাহ বাসস্ট্যান্ডে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ওই ৮ বাংলাদেশী নাগরিককে আটক করে।

আটককৃতদের ভেতর এক শিশু এবং দু' নারীসহ ৬ জন ভারত থেকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে প্রবেশ করে। এছাড়া এসময় ওই ৬ জনকে অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে বিজিবি সদস্যরা সাদ্দাম হোসেন এবং সেলিম হোসেন নামে দু' দালালকে আটক করেছে। আটককৃতদেরকে জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে। 

 

 

একুশে সংবাদ/নিলয়
 

Link copied!