AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জমিসংক্রান্ত বিরোধে নারীসহ ৩ জনকে কুপিয়ে জখম


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৩০ পিএম, ১৬ জুন, ২০২১
জমিসংক্রান্ত বিরোধে নারীসহ ৩ জনকে কুপিয়ে জখম

নরসিংদীর পলাশে জমিসংক্রান্ত বিরোধের জেরে এক নারী সহ ৩ জনকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার (১৫ জুন) সকালে উপজেলার ঘোড়াশাল  টেক পাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘঠে। এতে আহতরা হলেন সুমি আক্তার (৩০), সেলিম মিয়া (৩৮) ও শিবলু মিয়া (৪১)।

তাদের মধ্যে সুমি আক্তারের কপালে ৭ টি, সেলিম মিয়ার হাতে ১১ টি ও শিবলু মিয়ার পিঠে ৯ টি সেলাই দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জয় প্রকাশ ভক্ত। এ ঘটনায় পলাশ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী পরিবার।

থানার অভিযোগ সূত্রে ও ভুক্তভোগী পরিবারের সাথে কথা বলে জানা যায়, প্রায় ৬ বছর আগে ঘোড়াশাল টেক পাড়া গ্রামের আব্দুল লতিফ মিয়ার কাছ থেকে আড়াই শতাংশ জমি কিনেন শিবলু মিয়া। জমি কেনার পর থেকেই লতিফ মিয়ার ছেলে শফিকুল ইসলামের সাথে বিরোধের সৃষ্টি হয়। এটা নিয়ে একাধিকবার স্থানীয় জনপ্রতিনিধিরা সালিশ-দরবার করে কাগজ-পত্র দেখে ক্রেতা শিবলু মিয়ার পক্ষে রায় দেন।

তারপর থেকেই শিবলু মিয়ার প্রতি ক্ষিপ্ত হন শফিকুল।সর্বশেষ মঙ্গলবার সকালে শফিকুল ইসলাম লোকজন নিয়ে এসে শিবলু মিয়ার বাড়ির শৌচাগার ভেঙে ফেলে। এটা নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে শফিকুল ইসলাম, তার ভাই মফিজ উদ্দিন ও ছেলে মহসীন মিয়া দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে শিবলু মিয়াকে জখম করে।

এসময় শিবলু মিয়ার স্ত্রী সুমি আক্তার ও শিবলু মিয়ার ভাই সেলিম মিয়া বাঁধা দিতে গেলে তাদেরকেও এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে শিবলু মিয়া বাদী হয়ে অভিযুক্ত তিন জনের নাম উল্লেখ করে পলাশ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।  

বিষয়টি নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দীন  জানান, এ ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।  ভুক্তভোগী পরিবার থেকে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

একুশে সংবাদ/সাব্বির হোসেন

Link copied!