AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আন্তঃজেলা প্রতারক চক্রের প্রধান ও ভয়ঙ্কর সন্ত্রাসী জয়নাল আবেদিনের কার্যকলাপ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৩২ পিএম, ১১ মে, ২০২১
আন্তঃজেলা প্রতারক চক্রের প্রধান ও ভয়ঙ্কর সন্ত্রাসী জয়নাল আবেদিনের কার্যকলাপ

নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড কানুরচর গ্রামের পারভেজ-এর অত্যাচার-নির্যাতনে প্রতিনিয়ত এলাকার মানুষ দিশেহারা,ভয়ে কোন লোক প্রতিবাদ করতে পারে-না,কয়েকজন প্রতিবাদ করার পর বিভিন্ন থানা থেকে(চট্রগ্রাম) তাদের বিরুদ্ধে নারী নির্যাতন/চুরি/ডাকাতি সহ মামলা করা হয়।সেই মামলা সেনবাগ থানায় ওয়ারেন্ট আসে,এই সব অন্ধ জগতের মামলায় পড়ে মানুষ দিশেহারা,তারমধ্যে তার টার্গেটের লোকজনকে বাড়ীতে ডুকে বিভিন্ন রকম হুমকি,ধমকি সহ মহিলাদের'কেও সেই মানসিক এবং শারীরিক নির্যাতন করে অর্থ হাতিয়ে নেন।
গত কিছুদিন আগে "পারভেজ" চট্রগ্রাম ডবলমুরিং থানা একটা অভিনব কায়দায় গাড়ী(প্রাইভেট কার)যন্ত্রাংশ চুরির মামলায় গ্রেফতার হয়,এই সংবাদটি দেশের সময় টিভি,ডিবিসি টিভি সহ বিভিন্ন অনলাইন টিভিতে এবং ফেইসবুকে ব্যাপক ভাবে প্রচার করা হয়।
ফেইসবুকে তার গ্রেফতারের সংবাদে,
এলাকায় "পারভেজে'র পাশের বাড়ীর আলেয়া বেগম বিউটির(৫০)ছোট ছেলে চট্টগ্রামে বসবাসরত "হুমায়ুন কবির সোহাগ" কমেন্টস এবং শেয়ার করেন।কিছুদিন পর পারভেজ জামিন নিয়ে দেশে এসে "সোহাগের" মা বিউটিকে বিভিন্ন ভাবে হুমকি-ধমকি সহ শারীরিক,মানসিক ভাবে নির্যাতন করে চলছে।
তারই ধারাবাহিকতায়,গতকাল ১০ই মে রোজঃ-সোমবার "সোহাগ" ঈদ উপলক্ষে বাড়ীতে আসার পর তাকে বাড়ী থেকে ডেকে নিয়ে অমানবিক ভাবে শারীরিক নির্যাতন করে।,তার আত্ম-চিৎকারে মা বিউটি, সোহাগের দুই বছরের শিশুকে কোলে নিয়ে বের হলে তাকে এবং শিশুটিকেও  আঘাত করেছে,তাৎক্ষনিক সাধারন মানুষজন বের হলে সোহাগকে রাস্তায় পেলে রেখে সে পালিয়ে যায়। মানুষজন *999* ফোন করে।কিছুক্ষনের মধ্যে সেনবাগ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কিন্তু "পারভেজ" পুলিশের সামনে আসেনি,দায়িত্বপ্রাপ্ত এস আই নূরুজ্জামান সাহেব তাকে ফোন করেও ঘটনাস্থলে আনতে পারেনি।
এরইমধ্যে আক্রান্ত "সোহাগ" সেনবাগ সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।
একুশে সংবাদের প্রতিনিধি এলাকায় গিয়ে খোজ-খবর নিয়ে ঘটনার সত্যতা পেয়েছেন এবং লোকজনের উপস্থিতিতে "পারভেজ" এর আপন ভাই হুমকি দিয়ে বলছেন,
যদি থানায় কোন মামলা করা হয় তাহলে দেশের বিভিন্ন থানা থেকে কয়েকটা মামলা করা হবে।
সর্বশেষ আমাদের প্রতিনিধিদের কাছে এলাকার সাধারণ মানুষ এবং আক্রান্ত আলেয়া বেগম বিউটি এই ভয়ঙ্কর প্রতারক,সন্ত্রাসী পারভেজ এর হাত থেকে মুক্তি চায়-বাঁচতে চায় এইমর্মে সেনবাগ থানা প্রশাসনের জোরালো হস্থক্ষেপ কামনা করেন। 

সামছুদ্দিন

Link copied!