ঢাকা শুক্রবার, ১৪ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চালকের ভুয়া পরিচয় ব্যব্হার করে ১৩ হাজার কেজি সুগন্ধি অতপ চাল আত্মসাৎঃ ২ জন আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৫:০৩ পিএম, ৪ মে, ২০২১
চালকের ভুয়া পরিচয় ব্যব্হার করে ১৩ হাজার কেজি সুগন্ধি অতপ চাল আত্মসাৎঃ ২ জন আটক

চালকের ভুয়া পরিচয় দিয়ে নওগাঁ’র মহাদেবপুর থেকে নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জ মোকামে পৌঁছে দেয়ার নামে এ সি আই ফুডস লিঃ এর সাড়ে ১৪ লক্ষ টাকা মুল্যের ১৩ হাজার কে জি সুগন্ধি আতপ চাল প্রতারনা করে আত্মসাতের ১৫ দিন পর উদ্ধার করেছে পুলিশ। 

মহাদেবপুর থানা পুলিশ সোমবার আত্মসাৎকৃত চালের মধ্যে প্রায় ৯ হাজার কেজি চাল এবং   প্রতারক চক্রের মুল হোতাসহ ২ জনকে আটক করেছে। মঙ্গলবার দুপুরে আটক আসামীদের কোর্টে সোপর্দ করা হয়েছে। 

মহাদেবপুর থনার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ বলেছেন গত ১৮ এপ্রিল মহাদেবপুর উপজেলার সরস্বতিপুর বাজারে অবস্থিত এ সি আই ফুডস লিঃ এর উক্ত ১৩ হাজার কেজি সুগন্ধি আডপ চাল নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ বাজারে আব্দুল্লাহ ষ্টোরে সরবরাহ করতে মহাদেবপুর ভাই ভাই ট্রান্সপোর্টকে একটি ট্রাক করার অনুরোধ জানায়। প্রেক্ষিতে ভাই ভাই ট্রান্সপোর্ট ঐ দিন ঢাকা আশুলিয়া বেরী বাঁধ এলাকার জনৈক আইনুল শেখ-এর পুত্র স্বপন পরিচয়ধারী একজন চালককে তার ট্রাক নং ঢাকা-মেট্রো-ট-২০-১২৫৪ ট্র্কাটি নিয়ে এ সি আই ফুডস লিমিটেড-এ পাঠায়। ১৮ এপ্রিল ২০২১ তারিখ দুপুর ২টা ৪ মিনিটে উক্ত ১৩ হাজার কেজি চিনিগুড়া চাল নিয়ে সিদ্ধিরগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু উক্ত চাল মোকামে পৌছায় না এবং চালক এবং হেলপারের দেয়া মোবাইল নম্বরগুলো বন্ধ থাকায় সন্দেহের সৃষ্টি হয়। ট্রান্সপোর্ট এবং এসিআই ফুডস-এর মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। পরে ২১ এপ্রিল ভাই ভাই ট্রান্সপোর্ট-এর পক্ষে সুশান্ত কুমার চক্রবর্তী এবং এসিআই ফুডস-এর পক্ষে স্থানীয় ম্যানেজার এম এ সাত্তার পৃথক পৃথক ভাবে মহাদেবপুর থানায় দু’টি সাধারন ডাইরী দায়ের করেন। 

 

একুশে সংবাদ/ক/ব