AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৃহবধূকে হত্যার অভিযোগ স্বামীসহ আটক ৩


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৫৫ পিএম, ১৫ মার্চ, ২০২১
গৃহবধূকে হত্যার অভিযোগ স্বামীসহ আটক ৩

দিনাজপুরের ঘোড়াঘাটে পারিবারিক কলহের জেরে গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গৃহবধূর স্বামী সহ ৩ জনকে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

জানা যায়, ঘোড়াঘাট উপজেলার শীধলগ্রামের সাহাদুল ইসলামের ছেলের সাথে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাগদা এলাকার শহিদুল ইসলামের মেয়ে আদুরী বেগমের সাথে প্রায় ৪ বছর আগে বিয়ে হয়। 

এমতাবস্থায় সোমবার (১৫ মার্চ) ভোরে রাতে পারিবারিক কলহের জেরে গৃহবধূ আদুরী বেগম (২১) কে মারপিটে হত্যা করে লাশ ফাস দিয়ে ঝুলিয়ে রেখে স্বামী আতিয়ার রহমান (২৪) পালানোর চেষ্টা করলে পাশ্ববর্তী একজন ঘটনা দেখে ৯৯৯ এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে তার স্বামী ও শ্বশুর- শ্বাশুড়িকে আটক করে।

আটককৃতরা হলেন, গৃহবধূর স্বামী আতিয়ার রহমান (২৪), শ্বশুর- শ্বাশুড়ি উপজেলার শীধলগ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে সাহাদুল ইসলাম (৫৫) ও তার স্ত্রী শাপলা বেগম (৪৮)।

গৃহবধূর পিতা শহিদুল ইসলাম জানান,  শ্বশুর বাড়ীর লোকজন সহ আতিয়ার রহমান তার মেয়েকে নির্যাতন ও যৌতুক দাবি করতো। কিন্তু সংসার টিকে রাখার জন্য এতদিন কোনো প্রতিবাদ করতে পারিনি।

ঘটনার বিষয় নিশ্চিত করে ঘোড়াঘাট থানা অফিসার  ইনচার্জ আজিম উদ্দিন বলেন,  ভোর রাতে গৃহবধূর লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মামলায় জিজ্ঞাসাবাদের জন্য শ্বশুর- শ্বাশুড়িসহ গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে।

একুশে সংবাদ/ মনো.ম /এস

Link copied!