AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চুয়াডাঙ্গায় ট্রাক চালককে গুলি করে হত্যাচেষ্টা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:০৫ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০২১
চুয়াডাঙ্গায় ট্রাক চালককে গুলি করে হত্যাচেষ্টা

চুয়াডাঙ্গায় পূর্ব বিরোধের জেরে সাচ্চু রহমান (৪০) নামে এক ট্রাক চালককে গুলি করেছে প্রতিপক্ষরা।  পরে অভিযান চালিয়ে অভিযুক্ত বাকের আলীকে আটক করেছে পুলিশ।  তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৬ রাউন্ডগুলি ও একটি মাগজিন। 

আজ শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে চুয়াডাঙ্গা বাস টার্মিনাল এলাকায় ওই ঘটনা ঘটে।  আহত ট্রাক চালক সাচ্চু রহমান চুয়াডাঙ্গা পৌর শহরের মাঝেরপাড়ার মৃত আরিফিন শেখের ছেলে।  গুলিবিদ্ধ ট্রাক চালক সাচ্চু রহমানকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়েছে।  তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক। 

স্থানীয়রা জানান, বেশকিছুদিন থেকে নুরনগর কলোনীপাড়ার মৃত সুসাহেবের দুই ছেলে  শাকের (৩৫) ও বাকেরের (২৮) সাথে টাকা লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে ট্রাক চালক সাচ্চু রহমানের বিরোধ চলে আসছিল।  বিকেলে চুয়াডাঙ্গা বাস টার্মিনালে ট্রাক নিয়ে দাঁড়িয়ে ছিলো চালক সাচ্চু রহমান। এসময় দুই ব্যক্তি এসে তাকে সটগান দিয়ে গুলি করে পালিয়ে যায়।  এতে গুরুতর জখম হন সাচ্চু। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়। 

সদর হাসপাতালের চিকিৎসক সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. ওয়ালিউর রহমান নয়ন জানান, সাচ্চু রহমানের তল পেটের বাম দিকে ১ টি গুলিবিদ্ধ রয়েছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক।  তাই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ঘটনার পর  নুরনগর এলাকার একটি ভুট্টা ক্ষেতে অভিযান চালিয়ে অভিযুক্ত বাকের আলীকে আটক করা হয়েছে।  উদ্ধার করা হয় ৬ রাউন্ডগুলি ও একটি মাগজিন উদ্ধার করা হয়েছে।  শাকের অস্ত্রসহ এখনও পলাতক রয়েছে। 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম জানান,  মূলত পূর্ব বিরোধের জেরেই ওই ঘটনা ঘটেছে।  ঘটনার পর বাকেরকে আটক করা হয়েছে। পলাতক শাকেরকে ধরতে কাজ করছে জেলা পুলিশের একাধিক দল।  অভিযুক্তদের বিরুদ্ধে আইননগত ব্যবস্থা নেয়া হচ্ছে।  

একুশে সংবাদ/আ/আ

Link copied!