AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:০৫ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২১
চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই

গাজীপুরের শ্রীপুর উপজেলার টেংরা সরকারি আকাশি বনের ভেতর থেকে ব্যাটারীচালিত অটোরিক্সাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মতিয়ার রহমান (২৫) লালমনিরহাট সদর উপজেলার হরিদেব গ্রামের আব্দুস ছালামের ছেলে। তিনি শ্রীপুরের আনসার টেপিরবাড়ী গ্রামের হাজী বিল্লাল হোসেনের বাড়ির ভাড়াটিয়া।

নিহতের ভাই মফিজুল ইসলাম জানান, নিহত মতিয়ার রহমান প্রতিবেশী শিবলুর অটোরিক্সা ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করেন। সোমবার (২২ ফেব্রুয়ারী) সকালে অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফেরেননি। মঙ্গলবার এলাকাবাসীর কাছে বনের ভেতর লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশের উপস্থিতিতে তার ভাইকে শনাক্ত করেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার জানান, খবর পেয়ে টেংরা বৃন্দবনের আকাশমনি বনের ভেতর থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের গলায় কাপড়ের রশি পেঁচানো রয়েছে। শ্বাসরোধ করে হত্যার পর অটোরিক্সা ছিনতাই করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে।

একুশে সংবাদ/ টি.এই /এস
 

Link copied!