AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে স্বামীর সহযোগিতায় স্ত্রীকে ধর্ষণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৩৯ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২১
শ্রীপুরে স্বামীর সহযোগিতায় স্ত্রীকে ধর্ষণ

গাজীপুরের শ্রীপুরে শ্রমিকবাহী একটি গাড়ীতে এক যুবতীকে (২০) ধর্ষণের অভিযোগে রবিবার রাতে শ্রীপুর থানায় মামলা হয়েছে। এ ঘটনায় ফারুক হোসেন (৩০) নামের এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।

অভিযুক্ত ফারুক হোসেন কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার হযরত নগর গ্রামের আবুল হাসেমের ছেলে।  সে স্থানীয় একটি কারখানার শ্রমিকবাহী গাড়ীর চালক।
 
অপর অভিযুক্ত যুবতীর স্বামী সোহেল রানা (২৪) ঘটনার পর থেকেই পলাতক। তার বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ আনা হয়েছে। সে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার গুসবী গ্রামের আব্দুল মতিনের ছেলে। 

নির্যাতিতার বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক মনির হোসেন বলেন, গত ৩মাস পূর্বে স্থানীয় কারখানার শ্রমিক সোহেল রানার সাথে নির্যাতিতার বিয়ে হয়। নির্যাতিতার পরিবার  কেওয়া পশ্চিম খন্ড গ্রামে ভাড়া থাকে। সে বিয়ের পর থেকেই তার স্বামীর সাথে এর পাশের গ্রাম চন্নাপাড়া এলাকায় ভাড়া থাকতো। শনিবার সন্ধ্যায় নির্যাতিতার সাথে তার স্বামীর ঝগড়া হয়। ঝগড়ার পর অভিযুক্তকে সাথে দিয়ে নির্যাতিতাকে তার বাবার বাড়ীতে পাঠান তার স্বামী সোহেল। পরে তার বাবার বাড়ী পৌছে দেয়ার কথা বলে অভিযুক্ত ফারুক হোসেন তার গাড়ীতে উঠিয়ে দরজা বন্ধ করে দেয়। এসময় নির্যাতিতাকে ঘটনাস্থল থেকে ১৫ কিলোমিটার দুরে উপজেলার কাওরাইদ এলাকায় নিয়ে গাড়ীর ভিতরেই জোড়পূর্বক তাকে ধর্ষণ করেন গাড়ী চালক। পরে রাত আড়াইটার দিকে নির্যাতিতাকে তার বাবার বাবার বাড়ীতে পৌছে দিতে এলে নির্যাতিতার কথার ভিত্তিতে স্থানীয়রা অভিযুক্ত চালককে আটক করে থানায় খবর দিলে পুলিশ গ্রেফতার করে। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত একজনকে আটক ও গাড়ী জব্দ করা হয়েছে। অপর অভিযুক্ত যুবতীর স্বামীর বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ আনা হয়েছে, সে ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে। সোমবার  ৮ফেব্রুয়ারি সকালে  নির্যাতিতার স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


একুশে সংবাদ/ টি.সা /এস

Link copied!