AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভয়ংকর গৃহকর্মী রেখা গ্রেফতার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৪৬ পিএম, ২১ জানুয়ারি, ২০২১
ভয়ংকর গৃহকর্মী রেখা গ্রেফতার

অবশেষে ঠাকুরগাঁওয়ে ধরা পড়েছে গৃহকর্ত্রীকে নির্যাতন করে সোনাদানা অর্থ নিয়ে পালানো ভয়ংকর গৃহকর্মী রেখা। ঢাকা ছেড়ে সে পালিয়ে এসেছিলো ঠাকুরগাঁওয়ে।

বুধবার গভীর রাতে শাহজাহানপুর থানার একটি দল গৃহকর্ত্রীকে নির্যাতন করে পালিয়ে যাওয়া এই গৃহকর্মীকে গ্রেফতার করে।

ঘটনার পর প্রথমে ডেমরায় আশ্রয় নেন রেখা।এরপর নিরাপদ আশ্রয়ের জন্য পালিয়ে যান ঠাকুরগাঁওয়ের মামার বাসায়। পরে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গি থানার সীমান্তবর্তী কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

চুরি করা টাকার মধ্যে এক লাখেরও বেশি টাকা খরচ করে ফেলেছে সে। উদ্ধার করা হয়েছে ৬০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন।

ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, গৃহকর্ত্রীকে নির্যাতনের ঘটনার পর ঢাকা থেকে বার্তা পেয়ে পুলিশ বিশেষ অভিযান চালায়। বুধবার গভীর রাতে বিশেষ টেকনোলোজির মাধ্যমে ঢাকা থেকে আগত একটি পুলিশের টিম বালিয়াডাঙ্গি থানার সীমান্তবর্তী কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। রেখাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে তাকে আদালতে হাজির করা হবে।

উল্লেখ্য, এক বছর আগে বিলকিস বেগমের মেজ মেয়ে মেহবুবা জাহান বুলবুলির বাসায় কাজ শুরু করেন রেখা। গত ৭ জানুয়ারি কাজ ছেড়ে অন্যত্র চলে যান। ১৬ জানুয়ারি সার্বক্ষণিক থাকার কথা বলে ফিরে আসেন ওই বাসায়। এর দুদিন পর বাসায় কেউ না থাকার সুযোগে গৃহকর্ত্রী বিলকিস বেগমকে নির্মম নির্যাতন করে নগদ টাকা, স্বর্ণসহ টিভি ও মোবাইল নিয়ে পালিয়ে যান রেখা।


একুশে সংবাদ/ বি.চ.দ/এস

Link copied!