AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে গনধর্ষন, প্রধান আসামী গ্রেফতার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:১৫ পিএম, ১৯ জানুয়ারি, ২০২১
নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে গনধর্ষন, প্রধান আসামী গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে গৃহবধূ অপহরণ ও গনধর্ষন মামলার প্রধান আসামী সোহাগ মিয়াকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। সে ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামের আলাল মিয়ার ছেলে। 

মঙ্গলবার দুপুর দেড়টায় জয়দেবপুর থানার মনিপুর এলাকার মকবুল হোসেনের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। 

র‌্যাব ক্যাম্পের ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, গত ৫ সেপ্টেম্বর ভিকটিম গৃহবধূকে (২৩) ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা থেকে অপহরণ করে প্রাইভেটকারযোগে গাজীপুরের শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকার একটি রুমে আটকে রাখে। পরে সোহাগ ও তার তিন বন্ধু কোকাকোলার সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে ভিকটিমকে জোরপূর্বক সেবন করায়। ভিকটিম অজ্ঞান হয়ে পড়লে ওই অভিযুক্তরা তাকে সারারাত পালাক্রমে ধর্ষন করে এবং ধর্ষনের ঘটনা ভিডিও ধারণ করে। পরে ধর্ষনের ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় সোহাগ। ঘটনাটি এলাকায় চাঞ্চর‌্য সৃষ্টি হলে ভিকটিম গত ৩ ডিসেম্বর শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করে র‌্যাবের সহযোগীতা চাইলে র‌্যাব ছায়া তদন্ত করে প্রধান আসামীকে গ্রেপ্তার করে। 

র‌্যাব কর্মকর্তা আরো জানায়, গ্রেপ্তার সোহাগ জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে এবং পূর্বেও সে অনেক মেয়েকে ধর্ষন করেছে বলে জানায়।   

একুশে সংবাদ/টি.এই/এস

Link copied!