ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১, ৯ মাঘ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

শ্যালিকাকে ধর্ষণের দায়ে দুলাভাই গ্রেফতার


Ekushey Sangbad
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
০৭:২৫ পিএম, নভেম্বর ২৯, ২০২০
শ্যালিকাকে ধর্ষণের দায়ে দুলাভাই গ্রেফতার

শ্যালিকাকে প্রাণ নাশের ভয় দেখিয়ে তিন মাস যাবত ধর্ষনের অভিযোগে দুলাভাই আলী আকবরকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। সে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মুখ্যপুর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে। রবিবার দিবাগত রাত সাড়ে ১০ টায় গাজীপুর মহানগরের বাসন থানা এলাকায় অভিযান পরিচালনা করে সিরিয়াল ধর্ষককে গ্রেপ্তার করে। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের ইনচার্জ লেঃ কামন্ডার আব্দুল্লাহ-আল মামুন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের ইনচার্জ লেঃ কামন্ডার আব্দুল্লাহ-আল মামুন জানান, আলী আকবর প্রায় ৩ মাস পূর্বে ভিকটিমকে পোশাক কারখানায় চাকরি দেয়ার কথা বলে তাকে গ্রামের বাড়ি থেকে গাজীপুরে নিয়ে আসে। গাজীপুর মহানগরের বাসন থানার কড্ডা খোয়ারপাড়া এলাকার জয়নাল ড্রাইভারের বাড়িতে শ্যালিকাকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করে আকবর। এরপর থেকে সে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দেয়। এতে ভিকটিম রাজি না হওয়ায় তাকে প্রাণ নাশের ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষন করে আসছে। নিরুপায় হয়ে ভিকটিম র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পে ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ দিয়ে আইনগত সহায়তা কামনা করে। তার অভিযোগের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ধর্ষনকারীকে গ্রেপ্তারের লক্ষ্য সোর্স লাগিয়ে র‌্যাবের সকল প্রকার গোয়েন্দা কার্যক্রম পরিচালনা করে ধর্ষক আলী আকবরকে গ্রেপ্তার করে। 

তিনি আরো জানান, গ্রেপ্তারের পর আসামী ধর্ষক আলী আকবর ঘটনা স্বীকার করে এবং বর্ণনা দিয়েছে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে রবিবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) বাসন থানায় একটি মামলা (নং ৩৫) দায়ের করে।

একুশে সংবাদ/এআরএম