AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অশ্রুসিক্ত ভালোবাসায় প্রধান শিক্ষককে বিদায় সংবর্ধনা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:০৬ পিএম, ১০ জুলাই, ২০২৪
অশ্রুসিক্ত ভালোবাসায় প্রধান শিক্ষককে বিদায় সংবর্ধনা

অশ্রুসিক্ত ভালোবাসায় বিদায় নিলেন শিমুলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি (কটিয়াদী উপজেলা শাখা) সভাপতি হাসিম উদ্দিন আহমেদ।


বুধবার (১০জুলাই) দুপুরে অত্র বিদ্যালয় মাঠে সকল শিক্ষক-শিক্ষার্থীদের আয়োজনে এই শিক্ষক কে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে স্মৃতিচারণ করতে গিয়ে আবেগআপ্লুত হয়ে পড়েন উপস্থিত সকলেই। 

এ সময় শিক্ষক ও শিক্ষার্থীদের জরিয়ে ধরে কাঁন্নায় ভেঙ্গে পড়েনে এই শিক্ষক। তার সঙ্গে অনুষ্ঠানে অতিথি সহকর্মী ও শিক্ষার্থী কান্নায় ভেঙ্গে পড়েন। প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়ন ও প্রাথমিক শিক্ষাকে বেগবান করতে হাসিম উদ্দিন আহমেদ সারাটা জীবন অকাতরে বিলিয়ে দিয়েছেন। প্রবীণ প্রধান শিক্ষক হাসিম উদ্দিন আহমেদ অবসর জীবন সুখময় হোক সকলের ই প্রত্যয় ব্যক্ত করেন। পরে এক সংক্ষিপ্ত দোয়া অনুষ্ঠানের পর প্রধান শিক্ষক হাসিম উদ্দিন আহমেদ কে হাঁটাপথে নিজ বাসায় পৌঁছে দিয়ে আসেন শিক্ষক-শিক্ষার্থীরা।


বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে শফিকুল ইসলাম এসএমসি সভাপতিত্বে এবং বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি (কটিয়াদী উপজেলা শাখা) সাধারণ সম্পাদক মাজহারুল হক এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কটিয়াদী উপজেলা রিসোর্স সেন্টারের ইউআরসি ইন্সট্রাক্টর শাহজাহান কবীর ভূইয়া, বিশেষ অতিথি ছিলেন- কটিয়াদী উপজেলা সহকারী শিক্ষা অফিসার ইমান আলী ও মোস্তাফিজুর রহমান, আচমিতা ১নং সপ্রাবি প্রশি ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি সভাপতি আবু সাইদ মো: ইকবাল, মধ্যপাড়া ২নং সপ্রাবি প্রশি শামসুল আলম, মসূয়া ১নং সপ্রাবি প্রশি জয়নাল আবেদীন, মেরাতলা সপ্রাবি প্রশি জান্নাতুল ফেরদৌস, পংমসূয়া সপ্রাবি প্রশি আব্দুল হাই,  মুগদিয়া সপ্রাবি প্রশি সেলিনা বেগম,এসএমসি সহসভাপতি এনামুল হক বোরহান, সহকারী শিক্ষক ইব্রাহিম খলিল, সহকারী শিক্ষক মাজহারুল হক, সহকারী শিক্ষক মহিবুল হাসান পলাশ, সহকারী শিক্ষক নিয়ামূল করিম, সহকারী শিক্ষক নিয়াজ মোর্শেদ নাদিম, সহকারী শিক্ষক জাহিদ হাসান, সহকারী শিক্ষক এএসএম আলমগীর, সহকারী শিক্ষক আব্দুল্লাহ আল হাদী, সাবেক প্রশি আনোয়ার হোসেন, সাবেক প্রশি আদিলুজ্জামান, সহকারী শিক্ষক আবু সাইদ, সহকারী শিক্ষক নাজিম উদ্দীন, অত্র বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ তারেক হাসান, জাহেদা খাতুন, আছমা আক্তার শুভ্রা ও তাজকিরা বেগমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

 একুশেসংবাদ/বিএইচ

Link copied!