AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৌরীপুরে পিকআপ-অটোরিকশার সংঘর্ষ, তরুণী নিহত


গৌরীপুরে পিকআপ-অটোরিকশার সংঘর্ষ, তরুণী নিহত

ময়মনসিংহের গৌরীপুরে পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এক তরুণী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত পাঁচজন। 

২০ জুন বৃহস্পতিবার দুপুরের দিকে গৌরীপুর-শাহগঞ্জ সড়কে অচিন্তপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত তরুণীর নাম শেফালী (২৩)। তিনি হালুয়াঘাট উপজেলার জুয়েল মিয়ার মেয়ে। 

দুর্ঘটনায় আহতেরা হলেন—নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার সেলিম (৩৫), রিয়েল (১৮), দুর্গাপুর উপজেলার শামীম (৩০), রেহানা (২২) ও গৌরীপুর উপজেলার কোণাপাড়া গ্রামের অন্তর (২১)। সেলিম ও অন্তরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। 

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল সূত্রে জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে পথচারীরা আহত অবস্থায় ছয়জনকে হাসপাতালে নিয়ে আসেন। কিছুক্ষণ পর শেফালী মারা যান। 

প্রত্যক্ষদর্শী অতিন্তপুর গ্রামের এনামুল হক জানান, তিনি সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় দেখতে পান গৌরীপুর থেকে ছেড়ে আসা সিএনজিটি একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ওভারটেক করার চেষ্টা করলে শাহগঞ্জ থেকে আসা পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। অটোরিকশাটি উল্টে দুমড়ে-মুচড়ে যায় ও যাত্রীরা সড়কে লুটিয়ে পড়েন। অটোরিকশার যাত্রীরাও আহত হন। পথচারীদের সহযোগিতায় তিনি তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক কর্মকর্তা (আরএমও) রাজেন্দ্র দেবনাথ জানান, হাসপাতালে নিয়ে আসার কিছুক্ষণ পর শেফালী মারা যান। সেলিম ও অন্তরকে উন্নত চিকিৎসার জন্য মমেক হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা এখানে চিকিৎসাধীন। 

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় জানান, অটোরিকশাকে ওভারটেক করতে চাইলে পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পিকআপ, সিএনজি ও অটোরিকশা জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। হাসপাতালে আহতদের চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ খবর রাখছে পুলিশ ও তাঁদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!