AB Bank
ঢাকা বুধবার, ০৬ ডিসেম্বর, ২০২৩, ২১ অগ্রহায়ণ ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি নেতা এ্যানিকে গ্রেপ্তারের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
০২:১২ পিএম, ১১ অক্টোবর, ২০২৩
বিএনপি নেতা এ্যানিকে গ্রেপ্তারের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে গ্রেপ্তারের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষাভ মিছিল করেছে নেতাকর্মীরা।

 

বুধবার (১১ অক্টোবর) বেলা ১১ টার দিকে বিএনপি ও অঙ্গসংগঠনের ব্যানারে এ আয়োজন করা হয়। মিছিলটি শহরের চকবাজার এলাকা থেকে শুরু হয়ে দক্ষিণ তেমুহনী গিয়ে সংক্ষিতপ্ত সমাবেশে মিলিত হয়।

 

এসময় বক্তব্য রাখেন জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহীন, বর্তমান কমিটির সদস্য সচিব আবদুল আলীক হুমায়ুন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবীর স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা কৃষকদলের সভাপতি মাহবুল আলম মামুন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল, লক্ষ্মীপুর পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক দেলোয়ার হোসেন শিমুল ও লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল খালেদসহ অনেকে। মিছিলে দুই শতাধিক নেতাকর্মী অংশ নিয়েছে।

 

বক্তারা বলেন, সাবেক এমপি ও লক্ষ্মীপুর জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির ধানমন্ডির বাসা রাত ১০টার পর থেকেই ঘিরে রেখেছিল পুলিশ। পরে দরজা ভেঙে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। এটি চোরা গোপ্তা হামলার মতো ঘটনা ঘটেছে। এটি ন্যাক্কারজনক ঘটনা। এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন বক্তারা।

 

প্রসঙ্গত, মঙ্গলবার (১০ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে তার ধানমন্ডির বাসা থেকে পুলিশ তাকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ রয়েছে। নির্বাচনী এলাকা লক্ষ্মীপুর ও ঢাকায় নাশকতার কয়েকটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

 

একুশে সংবাদ/র.ই.প্র/জাহা

Link copied!