AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধামরাইয়ে সড়কে প্রাণ গেলো গার্মেন্টস কর্মকর্তার


Ekushey Sangbad
নাজমুল করিম, সাভার, ঢাকা
১০:৪৬ পিএম, ৮ জুন, ২০২৩
ধামরাইয়ে সড়কে প্রাণ গেলো গার্মেন্টস কর্মকর্তার

ঢাকার ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় মো. শাহজাহান আলী (৪০) নামে এক গার্মেন্টস কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসের চালককে গ্রেপ্তার ও বাসটি জব্দ করা হয়েছে।

 

মৃত মো. শাহজাহান আলী (৪০) ধামরাইয়ের বদর স্পিনিং মিলস লিমিটেডের সিনিয়র মেইন্টেনেন্স অফিসার।  মৃতের কাছে থাকা একটি অফিস আইডি কার্ড থেকে এতথ্য পাওয়া গেছে। মরদেহের পরনে কালো রংয়ের ফুল প্যান্ট, খয়েরি রংয়ের ফুল হাতা চেক শার্ট ছিলো।

 

আটক বাস চালক মো. পিন্টু মিয়া (৪০) মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার ধূসর গ্রামের আবুল হোসেনের ছেলে।

 

সাভার হাইওয়ে থানার পুলিশ জানায়, বিকেল ৪ টার দিকে ধামরাইয়ের ঢুলিভিটা বাসস্ট্যান্ডে সড়ক বিভাজক টপকিয়ে নিরবিচ্ছিন্ন গাড়ি চলাচলের লেনে দাড়িয়ে ছিলেন মো. শাহজাহান আলী। এসময় ঢাকাগামী একটি সেলফি পরিবহন তাকে  ধাক্কা দেয়। তিনি সড়কে ছিটকে পরে ঘটনাস্থলেই মারা যান। প্রত্যক্ষদর্শীরা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ নবীনগর বাসস্ট্যান্ডে সেলফি ব্যানারের ওই বাসটিকে আটক করেন৷ পরে সাভার হাইওয়ে থানা পুলি নিহতের মরদেহ উদ্ধার ও বাসটিও জব্দ করে সাভার হাইওয়ে থানায় নিয়ে আসেন।

 

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুল হক বলেন, সড়ক বিভাজক টপকিয়ে সড়ক পার হতে গিয়ে ওই ব্যক্তি নিহত হয়েছেন। আমরা মরদেহের পরিচয় এখনো নিশ্চিত নই। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এব্যাপারে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। মরদেহ উদ্ধার ও বাসটি জব্দ করা হয়েছে।

 

একুশে সংবাদ.কম/না.ক/বিএস

Link copied!