AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাস-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল মা ও দুই ছেলের


বাস-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল মা ও দুই ছেলের

প্রতীকী ছবি

চট্টগ্রামের আনোয়ারায় বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের মা ও দুই ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় সুমাইয়া (১০) নামে এক শিশু গুরুতর আহত হয়েছে।

 

বৃহস্পতিবার (১ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পটিয়া-আনোয়ারা-বাঁশখালী (পিএবি) সড়কের আনোয়ারা থানার ডাকপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন-পটিয়া থানার জিরি গ্রামের বাসিন্দা শফিউল আলমের স্ত্রী কহিনুর আকতার (৩৫), তাদের দুই ছেলে মিরাজ (২৩) এবং মানিক (১৭)।

 

আহত সুমাইয়া নিহত কহিনুর আকতারের মেয়ে। সে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মির্জা মো.হাসান।

 

স্থানীয়রা জানিয়েছেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শিকলবাহা ক্রসিং থেকে নিহত কহিনুর তিন ছেলেমেয়ে নিয়ে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে চাতরি চৌমুহনীর দিকে যাচ্ছিলেন। এসময় ডাকপাড়া ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই কহিনুর আকতার নিহত হন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় কহিনুরের দুই ছেলে মিরাজ, মানিক ও শিশু সুমাইয়াকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা মিরাজ ও মানিককে মৃত ঘোষণা করেন।

 

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির তদারককারী কর্মকর্তা পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান জানান, ‘গুরুতর আহত অবস্থায় মিরাজ ও মানিক নামের দুজনকে হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।’

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!