AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাটহাজারীতে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগীতা


হাটহাজারীতে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগীতা

‘রুখবো দুর্নীতি গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ’ এই প্রতিপাদ্য বিষয়ে বিতর্ক ও বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (০১ জুন) সকালে হাটহাজারী উপজেলা পরিষদ মিলনায়তনে দুর্নীতি দমন কমিশনের সহযোগীতায় উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটি এ প্রতিযোগীতার আয়োজন করেন।

 

এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি এডভোকেট মোহাম্মদ আলী। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো.শাহিদুল আলম।

 

আলোচক ছিলেন দুর্নীতি দমন কমিশন জেলা কার্যালয় চট্টগ্রাম ২ এর উপ-সহকারী পরিচালক খায়রুল ইসলাম ভূইয়া।

 

 বিশেষ অতিথি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.মাইন উদ্দিন মজুমদার। উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি সাংবাদিক কেশব কুমার বড়ুয়া এবং নেজাম উদ্দিন, সাধারন সম্পাদক নোমান খান, সদস্য শারমিন ইকবাল রেজভি ও সাইফুল ইসলাম,  গণমাধ্যমকর্মী মো.হোসেন, মো.আলাউদ্দীন।

 

বিতর্ক প্রতিযোগীতায় মডারেটর ছিলেন প্রধান শিক্ষক শিমুল কান্তি মহাজন। বিচারকের দায়িত্ব পালন করেন অধ্যাপক মো.শেখ আহম্মদ, অধ্যাপক আবু তালেব ও একাডেমিক সুপারভাইজার মো.মুসলিম উদ্দিন।

 

প্রতিযোগীতায় অংশগ্রহণ করে হাটহাজারী পার্বতী মডেল সরকারী উচ্চ বিদ্যালয়, হাটহাজারী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, কাটিরহাট উচ্চ বিদ্যালয় এবং  ফতেয়াবাদ মহাকালি বালিকা উচ্চ বিদ্যালয়। চারটি শিক্ষা প্রতিষ্ঠানকে দুই ভাগে বিভক্ত করে প্রথমে দুইটি প্রতিযোগীতা সম্পন্ন হয়। দুইটির মধ্য থেকে বিজয়ী দুই দলকে নিয়ে চুড়ান্ত প্রতিযোগীতা সম্পন্ন হয়। চুড়ান্ত পর্বে বিচারকদের বিবেচনায় প্রথম স্থান অধিকার করেন হাটহাজারী পার্বতী মডেল সরকারী উচ্চ বিদ্যালয় এবং এতে কাটিরহাট উচ্চ বিদ্যালয় রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। পরে আমন্ত্রিত অতিথিরা বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।

 

একুশে সংবাদ.কম/মো.আ/বিএস

Link copied!