AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জনদূর্ভোগ সৃষ্টি করায় অভিযান, জব্দ করা পণ্যসামগ্রী দেয়া হলো এতিমখানায়


জনদূর্ভোগ সৃষ্টি করায় অভিযান, জব্দ করা পণ্যসামগ্রী দেয়া হলো এতিমখানায়

হাটহাজারীতে রাস্তার উপর বসে সবজি বিক্রি করে জনদূর্ভোগ সৃষ্টি করায় ভ্রাম্যমান আদালতে অভিযান চালিয়ে বেশ কিছু সবজি জব্দ করে তা এতিমখানায় প্রদান করা হয়েছে। 

 

বৃহস্পতিবার (২৫ মে) উপজেলার সরকারহাট বাজারে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিদুল আলমের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। 

 

জানা যায়, উপজেলার সরকারহাট বাজারটি একটি প্রসিদ্ধ বাজার। এই বাজার দিয়ে প্রতিদিন স্হানীয় বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ছাড়াও বিপুল সংখ্যক লোকজন নিজস্ব প্রয়োজনে চলাচল করেন। কিন্ত এক শ্রেনীর সবজি বিক্রেতা জনচলাচলের রাস্তায় বসে সবজি বিক্রি করে জনদূর্ভোগ সৃষ্টি করে। তাদের বেশ কয়েকবার সর্তক করা হলেও তারা শুনেনি। তাই জনদূর্ভোগ লাগবের জন্য জনস্বার্থে ভ্রাম্যমান আদালতে এ অভিযান পরিচালনা করা হয় । এসময় সরকারহাট বাজারের গুমান মর্দ্দন রাস্তার মুখে রাস্তায় পাওয়া বেশ কিছু সবজি জব্দ করে তা স্হানীয় এতিমখানায় প্রদান করা হয়েছে। 

 

অভিযানের সত্যতা নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিদুল আলম জানান, দোকানের বাইরে রাস্তায় কোন পণ্য/সামগ্রী পাওয়া গেলে তা জব্দ করে কোনো এতিমখানায় বা মাদরাসায় বিতরণ করা হবে। এ ব্যাপরে তাদেরকে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।

একুশে সংবাদ.কম/সম   


 

Link copied!