AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউপি সদস্যের বাইকে মিলল ১১৫ বোতল ফেন্সিডিল


ইউপি সদস্যের বাইকে মিলল ১১৫ বোতল ফেন্সিডিল

লালমনিরহাটের আদিতমারীতে হারুন অর রশিদ নামের এক ইউপি সদস্যের বাইকের টাংকি ও সিটের ভিতর থেকে ১১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ।

 

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে আদিতমারী থানার অফিসার ইনচার্জ ওসি মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এর আগে বুধবার রাতে উপজেলার মহিষখোচা ইউনিয়নে অভিযান চালিয়ে ওই ইউপি সদস্যের বাড়ি থেকে এই ফেন্সিডিল গুলো উদ্ধার করা হয়।

 

আদিতমারী থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হকের নেতৃত্বে উপজেলার মহিষখোচা ইউনিয়নের ইউপি সদস্য হারুন অর রশিদের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইউপি সদস্য হারুন অর রশিদ ও তার সহযোগী রুবেল মিয়া পালিয়ে যায়। পরে তার বাড়িতে তল্লাশি চালিয়ে বাড়িতে থাকা একটি বাইকের তেলের টাংকি ও সিটের ভিতর থেকে ১১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

 

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত মটরবাইকটি জব্দ করা হয় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদিতমারি থানায় ইউপি সদস্য হারুন অর রশিদ ও তার সহযোগী রুবেল মিয়াকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

 

মামলার আসামিরা হলেন- মহিষখোচা ইউনিয়নের গোবর্ধন এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে ইউপি সদস্য হারুন অর রশিদ (৪৫) ও একই ইউনিয়নের ডাকুর খামার এলাকার মহুবর রহমানের ছেলে রুবেল মিয়া (২৩)।

 

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আদিতমারী উপজেলাকে মাদক ও জুয়া মুক্ত করতে আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে। সেই সাথে পলাতক মাদক ব্যবসায়ী ইউপি সদস্য ও তার সহযোগীকে গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

 

একুশে সংবাদ/জ.ব.প্র/জাহাঙ্গীর

Link copied!