AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৩০ কেজি গাঁজাসহ আটক দুই


৩০ কেজি গাঁজাসহ আটক দুই

চাঁপাইনবাবগঞ্জে একটি ট্রাকে থাকা ৩০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন-র‍্যাব।

 

শনিবার (১৩ মে) দুপুর ০১টা ৩০ মিনিটে শিবগঞ্জ উপজেলার ধোপপুকুর বাগবাড়ি গ্রামের আলহাজ্ব আব্দুর রাকিব হাজ্বিী পেট্রোল পাম্প থেকে তাদেরকে আটক করা হয়।

 

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- শিবগঞ্জ উপজেলার সাতরশিয়া গ্রামের জান মোহাম্মদের ছেলে মো. মাসুদ রানা (৩৮) ও ধোপপুকুর বাগবাড়ি গ্রামের নুর আলমের ছেলে মো. সৈয়দুল ইসলাম (২৪)। শনিবার (১৩ মে) রাতে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প।

 

র‍্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল রাজশাহী মহানগরের কাশিয়াডাঙ্গী রেল ক্রসিং এলাকায় অভিযান পরিচালনা করে। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় মাদক ব্যবসায়ী মাসুদ রানাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তার ব্যবহৃত ট্রাকটিসহ বিক্রির জন্য আনা গাঁজা নিয়ে অন্য মাদক ব্যবসায়ীরা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধোপপুকুর বাগবাড়ি এলাকায় অবস্থান করছে।

 

র‍্যাব আরও জানায়, আটককৃত মাসুদ রানাকে সাথে নিয়ে তার দেয়া তথ্যের ভিত্তিতে ধোপপুকুর বাগবাড়িতে পেট্রোল পাম্পে পৌঁছালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় আরেক মাদক ব্যবসায়ী সৈয়দুল ইসলামকে আটক করে র‍্যাব। এসময় অন্য এক মাদক ব্যবসায়ী কৌশলে দৌড়ে পালিয়ে যায়।

 

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, আটককৃত দুই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৩০ কেজি গাঁজা ছাড়াও একটি ট্রাক, তিনটি মোবাইল ফোন, একসেট গাড়ির কাগজ জব্দ করেছে র‍্যাব। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‍্যাব।

 

একুশে সংবাদ/আ.ও.প্র/জাহাঙ্গীর

Link copied!