AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিলাইছড়িতে শিক্ষার্থীর মাঝে সেনাজোনের শিক্ষা উপকরণ বিতরণ


Ekushey Sangbad
নিউটন চাকমা, রাঙামাটি
০৫:৪২ পিএম, ৩ মে, ২০২৩
বিলাইছড়িতে শিক্ষার্থীর মাঝে সেনাজোনের শিক্ষা উপকরণ বিতরণ

রাঙামাটি জেলার বিলাইছড়িতে বাংলাদেশ সেনাবাহিনী বিলাইছড়ি সেনাজোন ৩২ বীর কর্তৃক গরীব ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরণ ও শিল্পকলা একাডেমিকে বই ও বাদ্যযন্ত্র প্রদান করেছেন। এসময় সেনাজোনের জোন কমান্ডার লেঃ কর্নেল আহসান হাবিব রাজীব নিজেই উপস্থিত থেকে এই সব সামগ্রী বিতরণ করেন।

 

বুধবার (৩ মে) সকাল ১১ ঘটিকায় জোনের উদ্যোগে উপজেলা হলরুমে শিক্ষা সামগ্রী বিতরণ, উপজেলা শিল্পকলা একাডেমিকে বাদ্যযন্ত্র বিতরণ করা হয়েছে। বিতরণ শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

সভায় জোন কমান্ডার বলেন, সেনাবাহিনী সবসময় জনগনের পাশে আছে, থাকবে। সেনাবাহিনী জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন।  পাশাপাশি শান্তি-শৃঙ্খলা, সম্প্রীতি ও এলাকায় উন্নয়নে সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পার্বত্য চট্টগ্রামকে অন্যান্য জেলায় ন্যায় উন্নয়নে কোনো বিকল্প নেই।

 

তিনি আরো বলেন, উপজেলায় দূরদর্শী সম্পন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রশংসা করেন। কেননা, উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বদিচ্ছায় আজ উন্নয়নে অনেকগুলো পদক্ষেপ গ্রহন করা হয়েছে। সে সাথে উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী যেটুকু সাপোর্ট দিতে পারে সেজন্য জনগণের পাশে আসা। রাষ্ট্র এবং সমাজকে এগিয়ে নিতে গেলে আমাদের সকলকে একযোগে এগিয়ে আসতে হবে। তাছাড়া যে পরিবারের সন্তান হোকনা কেন এদের ছাড়া রাষ্ট্র, সমাজ কোনো ভাবে সামনের দিকে এগিয়ে যেতে পারে না। এজন্য সকল মা-বাবা, শিক্ষক ও সুশীল সমাজকে উন্নয়নের কাজে এগিয়ে নিতে হবে।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান, ১ নং বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  সুনীল কান্তি দেওয়ান এবং ২ নং কেংড়াছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  রামাচরণ মার্মা(রাসেল), এছাড়াও  উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি ও নিজ নিজ বিদ্যালয়ের শিক্ষকগণ। এতে ৫ টি প্রাথমিক  বিদ্যালয়ে মোট ৫০ জন অসহায়  শিক্ষার্থীকে স্কুল ব্যাগ ও অন্যান্য শিক্ষা উপকরণ দেওয়া হয়েছে।

 

একুশে সংবাদ/এসএপি
 

Link copied!