AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোপালপুরে শিশুকল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের শুভ উদ্বোধন


Ekushey Sangbad
লালপুর উপজেলা প্রতিনিধি, নাটোর
০৯:১৮ পিএম, ৩ এপ্রিল, ২০২৩
গোপালপুরে শিশুকল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের শুভ উদ্বোধন

নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার মধুবাড়ীতে শিশুকল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ ইসাহাক আলী।

 

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন সহকারী কমিশনার ( ভূমি) দেবাশীষ বসাক, আওয়ামী লীগ নেত্রী কাজী আসিয়া জয়নুল ( বেনু), মোছাঃ আলেয়া ফেরদৌসী উপজেলা শিক্ষা অফিসারসহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী। 


উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী বক্তৃতায় বলেন শিশুদের কল্যাণ এই বিদ্যালয় প্রতিষ্ঠা যারা উদ্যোগ নিয়েছেন তাদের ধন্যবাদ জানাই। কারণ শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাদের কল্যাণে যদি আমরা ভালো ভাবে কাজ করি তাহলে সুন্দর পৃথিবী আমরা দেখতে পাবো। সরকার শিশুদের কল্যাণে বিভিন্ন কাজ করে থাকে, তাই উপজেলা পরিষদের পক্ষে থেকে এই বিদ্যালয়ের উন্নয়ন সব ধরণের সহযোগিতা করা হবে।

 

সভাপতির ভাষণে উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা বলেন, গোপালপুরে শিশুকল্যাণ প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করার জন্য শিক্ষকমন্ডলীগণদের প্রশংসা করি,কারণ প্রতিটি শিশু জাতির ভবিষ্যৎ, তারা একদিন বড় হয়ে ছেলের জন্য কাজ করবে। ফলে জাতি হিসেবে আমরা গর্ববোধ করবো। শিশু কল্যাণ বিদ্যালয় যেন ভালো ভাবে শিক্ষাদান করে থাকে সে দিকে শিক্ষকগণদের প্রতি অনুরোধ করি। কারণ শিশুদের কল্যাণে সঠিক ভাবে কাজ করলে ভালো শিক্ষা নিয়ে তারা বের হবে এবং দক্ষ জ্ঞান নিয়ে ভবিষ্যতে জীবন গড়তে পারবে।

 

একুশে সংবাদ/আ.র.প্রতি/এসএপি
 

Link copied!