AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিতাসে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কুমিল্লা
০৫:৪২ পিএম, ৩০ মার্চ, ২০২৩
তিতাসে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল

কুমিল্লার তিতাসে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি‍‍`র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (৩০ মার্চ) উপজেলার সদর কড়িকান্দি ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে কড়িকান্দি বাজারে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেগম খালেদা জিয়ার প্রাক্তন এপিএস-২ ও বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান এর একান্ত আস্থাভাজন ইঞ্জিনিয়ার আব্দুল মতিন খান।

 

এসময় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম জাদু মোল্লার সভাপতিত্বে ও কড়িকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি মনির হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য গাজী মোহাম্মদ হানিফ, উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক এমদাদুল হক ফুল মিয়া, যুব বিষয়ক সম্পাদক শাহিদুল ইসলাম শাহিদ, বলরামপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মোল্লা, কড়িকান্দি ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি খলিলুল রহমান মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র সহ- সভাপতি জহিরুল ইসলাম জুয়েল মোল্লা ও উপজেলা শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক হাসান মোল্লা।

 

এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের সহস্রাধিক বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/স.হ.প্র/জাহাঙ্গীর

Link copied!