AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মানিকগঞ্জে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মানিকগঞ্জ
০৬:৫৭ পিএম, ১৭ মার্চ, ২০২৩
মানিকগঞ্জে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

বঙ্গবন্ধুর প্রতিকৃতির ১০৩ টি কেক কেটে ও মুজিব কােট পরিহিত ১০৩ জন শিশু কিশোরের ১০৩ টি বেলুন উড়ানো সহ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মানিকগঞ্জে পালন করা হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস- ২০২৩।

 

শুক্রবার (১৭ মার্চ) সকালে মানিকগঞ্জ সরকারি উচ্চ বালক বিদ্যালয় মাঠে জেলা প্রশাসন ও মানিকগঞ্জ পৌরসভা যৌথ উদ্যোগে বর্ণাঢ্য এই  কর্মসূচির আয়োজন করা হয়।

 

বঙ্গবন্ধুর জন্মদিনকে ঘিরে আয়োজিত বর্ণাঢ্য  অনুষ্ঠানে  নারী শিশু সহ বিভিন্ন স্তরের মানুষ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন। এর আগে মানিকগঞ্জ জেলা প্রশাসন, মানিকগঞ্জ পৌরসভা জেলা পরিষদ, উপজেলা পরিষদ সমুহ, উপজেলা প্রশাসন,  জেলা আওয়ামী লীগ, জেলা যুবলী, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য  অর্পণ করেন।

 

জেলা প্রশাসক মুহাম্মদ  আব্দুল লতিফ, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন  পৌর মেয়র মোঃ রমজান আলী  জেলা যুবলীগের আহ্বায়ক মোঃ মাহবুবুর রহমান জনি সহ জেলা ও উপজেলা পর্যায়ের  কর্মকর্তা বৃন্দ এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন আদর্শ ও কৃতিত্বপূর্ণ স্মৃতিসমূহ নতুন প্রজন্মের কাছে তুলে ধরেন।

 

দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত ব্যানার পোস্টার ও প্রামাণ্য চিত্র প্রদর্শন করেছেন জেলা তথ্য অফিসার মোঃ নুর হোসেন। প্রতিটি উপজেলায় অনুরূপ কর্মসূচি পালন করা হয়েছে বলে জেলা প্রশাসন জানায়।

 

একুশে সংবাদ.কম/স.খ.প্র/জাহাঙ্গীর

Link copied!