AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নাঈম ফিরোজের পোষা তিন পাখি পেল সেরার পুরস্কার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
০৪:৩৭ পিএম, ১২ মার্চ, ২০২৩
নাঈম ফিরোজের পোষা তিন পাখি পেল সেরার পুরস্কার

শেষ হয়েছে এভিয়ান এক্সোটিক পাখি প্রদর্শনী। শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে হওয়া শুক্রবার দিনব্যাপী জাতীয় এই প্রদর্শনী ও প্রতিযোগিতায় গোল্ডিয়ান ফিঞ্চ ও অন্যান্য এক্সোটিক ফিঞ্চ শাখায় সেরার পুরস্কার জিতেছে নাঈম ফিরোজের তিনটি পাখি।

 

দ্বিতীয়বারের মত হওয়া এ প্রতিযোগিতায় গোল্ডিয়ান ফিঞ্চ ও অন্যান্য এক্সোটিক ফিঞ্চ শাখায় তিনটি পুরস্কারই অর্জন করে নাঈম ফিরোজের প্রদর্শন করা পাখিগুলো।

 

পাখি প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা-৬ এর সংসদ সদস্য কাজী ফিরোজ রশিদ। আয়োজক প্রতিষ্ঠান এভিয়ান কমিউনিটির প্রধান মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে অতিথি ছিলেন শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ শহীদুর রশিদ ভুইয়া। এছাড়াও অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ নজরুল ইসলাম ও বাংলাদেশ ডেইরি ফার্ম ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ ইমরান।

 

প্রদর্শনীতে ফিঞ্চ,বাজেরিগার, ককাটেল, লাভবার্ড, নিওফেমা প্রজাতির পাখিদের উপর জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা হয়। পাঁচটি বিভাগে ১৫টি পুরস্কারে ভূষিত হয়েছে দেশের বিভিন্ন স্থানের পাখির পালকেরা।

 

অংশগ্রহণকারী শাখায় সেরা তিনটি পুরস্কার বিজয়ী হয়ে উচ্ছ্বসিত নাঈম ফিরোজ জানান, এই অর্জনে পাখিদের প্রতি আরও যত্নবান ও দরদপূর্ণ হবেন তিনি।

 

এখন থেকে প্রতি বছরই এ প্রদর্শনী ও প্রতিযোগিতা আয়োজিত হবে জানিয়েছে আয়োজকরা।

 

একুশে সংবাদ.কম/রা.হা.কা/বি.এস

Link copied!