AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াশালে দুই এনজিও কর্মকর্তার মোটরসাইকেল চুরি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৫১ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
ঘোড়াশালে দুই এনজিও কর্মকর্তার মোটরসাইকেল চুরি

নরসিংদীর পলাশ উপজেলায় পাঁচদিন আগে শফিকুল ইসলাম সাধু নামে এক ঠিকাদারের  মোটরসাইকেল চুরির ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার এক এনজিও‍‍`র দুই লোন অফিসারের মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

 

আজ বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ঘোড়াশাল বাজার এলাকার আশা এনজিও অফিসের সামনে এ চুরির ঘটনা ঘটে। এ নিয়ে সম্প্রতি সময়ে ৫টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। এমন পরিস্থিতিতে উপজেলার বাইকারদের মধ্যে আতংক বিরাজ করছে।

 

আশা এনজিও‍‍`র ম্যানেজার আবুল কালাম জানান, আজ বুধবার নজরুল ইসলাম ও আফজাল আফজাল হোসেন নামে দুই লোন অফিসার ফিল্ডে কাজ শেষে বেলা ২টার দিকে অফিসে ফিরে আসে। এসময় তাদের ব্যবহৃত দুটি মোটরসাইকেল অফিসের নিচে লক করে রেখে দু‍‍`তলায় চলে আসেন। অফিস থেকে ফিল্ডে যাওয়ার উদ্দেশ্যে বিকেলে ৩টা ৫১ মিনিটের দিকে নিচে নেমে আসেন ওই লোন অফিসার। পরে তারা তাদের মোটরসাইকেল দুটি আর খুঁজে পায়নি।

 

এনজিও ম্যানেজার আবুল কালাম আরও জানান, সিসিটিভি ফুটেজ অজ্ঞাত দুইজনকে মোটরসাইকেল দুটি চুরি করে নিয়ে যেতে দেখা যায়। এ ঘটনায় পলাশ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

 

পলাশ থানার ডিউটি অফিসার (উপপরিদর্শক) তানিয়া জানান, মোটরসাইকেল চুরির ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে থানার সেকেন্ড অফিসারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

একুশে সংবাদ.কম/সা.হো/বি.এস

Link copied!