AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাটে আন্তঃপ্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত


Ekushey Sangbad
মনোরঞ্জন মোহন্ত, ঘোড়াঘাট, দিনাজপুর
০৪:১০ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৩
ঘোড়াঘাটে আন্তঃপ্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

“শিখবে শিশু হেসে খেলে, শান্তিমুক্ত পরিবেশ পেলে” এ স্লোগান কে সামনে রেখে দিনাজপুরের ঘোড়াঘাটে চারটি ইউনিয়ন ও একটি পৌরসভার ৬৭ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (৮ ফেব্রুয়ারী) সকালে ঘোড়াঘাট পৌর সভার ভেনু দক্ষিণ জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে প্রধান অতিথি ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাফিউল আলম  ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘোড়াঘাট উপজেলা শিক্ষা অফিসার আশরাফুল আলম, উপজেলা সহকারী শিক্ষা অফিসার আবদুল হাই মন্ডল, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ট সভাপতি ২০২২ ও দক্ষিণ জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সাংবাদিক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু।

 

আরও উপস্থিত ছিলেন  দক্ষিণ জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  লায়লা আন্জু আরা, খোদাদাদপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এহসানুল হক, ঘোড়াঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ মাসুদা বেগম,সাহেব গঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলাউদ্দিন ১৫০০, সাহেবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহীনা বেগম, নুরজাহানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিনা বেগম, শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক,  লালমাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুক্লা রানী কুন্ডু।

 

সুষ্ঠু ও সুশৃঙ্খল ভাবে খেলা পরিচালনা করেন দক্ষিণ জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল কালাম আখতার জামিল, মোঃ আনিছুর রহমান, রওশন আরা, শারমিন আকতার, সাবরিন বেগম, নাজরিন আকতার, পপি রানী সাহা, সুপ্রিয়া কুন্ডু, উম্মে হানী বিনতে আলী প্রমুখ।

 

ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে ১ম, ২য় ও ৩য় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এ ছাড়াও উপজেলা বুলাকীপুর ইউনিয়নের বলগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, পালশা ইউনিয়নের গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিংড়া ইউনিয়নের নুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!