AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় গরীবের ডাক্তার খ্যাত সাইফুল ইসলামের সাথে রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের মতবিনিময়


Ekushey Sangbad
কেন্দুয়া উপজেলা প্রতিনিধি, নেত্রকোনা
০৮:৪৩ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
কেন্দুয়ায় গরীবের ডাক্তার খ্যাত সাইফুল ইসলামের সাথে রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের মতবিনিময়

গরীবের ডাক্তার হিসেবে খ্যাত নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কৃতী সন্তান জাতীয় পুরস্কার প্রাপ্ত বর্তমানে জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইফুল ইসলাম জয়ের সাথে সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে কেন্দুয়া রিপোর্টার্স ক্লাব কার্যালয়ে সংগঠনটির সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

শুরুতেই রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে গুণীজন ডা. সাইফুল ইসলাম জয়কে বরণ করে নেওয়া হয়।

 

পরে রিপোর্টার্স ক্লাবের সহসভাপতি কামরুল কবীর ভূইয়া পল্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. লাইমুন হোসেন ভূইয়ার পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ডা. সাইফুল ইসলাম জয়।

 

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আজহারুল আলম, সান্দিকোণা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বাবুল আহমেদ, শিক্ষক মোস্তফা-ই-কাদের, আলী আহম্মেদ, ইমরুল কায়েস তুহিন, ব্যবসায়ী আবুল কালাম বিল্লাল, স্বাস্থ্য সহকারী গোলাম শহীদ, রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি মামুনুর রশিদ মামুন, আবুল কাশেম আকন্দ, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জীবন, সদস্য সৈয়দ মুখলেছ উজ জামান, মো. হুমায়ূন কবির, শিল্পী আনিসুর রহমান সাগর, গণমাধ্যমকর্মী কায়সার তালুকদার, ব্যবসায়ী কামরুল ইসলাম প্রমুখ।

 

প্রধান অতিথির বক্তব্যে ডা. সাইফুল ইসলাম জয় বলেন, আমি আমার অবস্থান থেকে সব সময়ই চেষ্টা করি মানুষকে প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা ও পরামর্শ দিতে। দিনরাত ২৪ ঘণ্টাই সেবা প্রত্যাশীদের জন্য আমার দরজা খোলা। কতটুকু করতে পারছি জানি না, তবে প্রাণপণ চেষ্টা করি মানুষকে সেবা দিতে। আমার মূল উদ্দেশ্য হল মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন। আর তা অর্জনের জন্য আগে মানুষের সন্তুষ্টি অর্জনটা জরুরি। তাই মানুষের সেবা করার মাধ্যমেই আমি আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে চাই। এ জন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।     

 

একুশে সংবাদ/আ.গ.প্র/জাহাঙ্গীর

Link copied!