AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালে চুরির ৪৭ লাখ টাকার মেশিন উদ্ধার, আটক ৪


Ekushey Sangbad
রামপাল উপজেলা প্রতিনিধি, বাগেরহাট
০৭:২৫ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২৩
রামপালে চুরির ৪৭ লাখ টাকার মেশিন উদ্ধার, আটক ৪

বাগেরহাটের  রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে চুরি হয়ে যাওয়া বোম্ব  ক্যালরি মিটার মেশিন উদ্ধার করেছে  রামপাল থানা পুলিশ।

 

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রামপাল থানার ওসি (তদন্ত)  রাধে শ্যাম সরকারের নেতৃত্বে একটি চৌকস দল  রাত  ৯.৪৫ মিনিটে ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে অভিযান চালিয়ে  এ মেশিনটি উদ্ধার করে। 

 

মেশিনটির মূল্য ৪৭ লক্ষ টাকা বলে জানা গেছে।

রামপাল থানা পুলিশ সূত্রে জানা গেছে যে,  ১৪-১৫ জানুয়ারি ২০২৩ এর মধ্যে যে কোন সময়ে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের কয়লা টেস্টিং ল্যাব এর ২ নং রুম থেকে মেশিনটি চুরি হয়ে যায়।

 ১৬ জানুয়ারি ২০২৩ তারিখে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে রামপাল থানায় একটি চুরি মামলা রুজু করা হয়।

 

এর ভিত্তিতে গত ২ জানুয়ারি ২০২৩ তারিখ বিকাল ৩.৩০ মিনিটে রামপাল পাওয়ার প্লান্ট এলাকা থেকে পিরোজপুর থানার নরখালী গ্রামের মোঃ নূরুল আলম শেখ ‍‍`র পুত্র মোঃ রাব্বী ইসলাম (২৪), বাগেরহাট সদর থানার খাজুরা গ্রামের মৃত শামসুল আলম‍‍`র পুত্র মোঃ আব্দুল কারীম(২৭), রামপাল থানার চিত্রা গ্রামের প্রকাশ চন্দ্র শীল‍‍`র পুত্র কার্তিক শীল(২৫) এবং রামপাল থানার বর্ণি গ্রামের মোঃ বাচ্চু শেখ ‍‍`র পুত্র মোঃ বাদশা শেখকে জিজ্ঞাসাবাদের জন্য  রামপাল থানা পুলিশ আটক করে।

 

আটককৃত আসামিদের স্বীকারোক্তি ভিত্তিতে রামপাল থানার  ওসি (তদন্ত) রাধে শ্যাম সরকারের   নেতৃত্বে একটি দল বোম্ব ক্যালরি মিটার মেশিন উদ্ধারের জন্য ঢাকার যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালায় এবং মেশিনটি উদ্ধার করে।

 

একুশে সংবাদ.কম/ম.জা/বি.এস

Link copied!